Breaking News
Home / Uncategorized / ইনজুরি কাটিয়ে দলে ফিরলেন জেমস এন্ডারসন।

ইনজুরি কাটিয়ে দলে ফিরলেন জেমস এন্ডারসন।

খেলার মাঠ ডেস্ক,জনগন.কম

ওমর আব্দুল্লাহ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজের পঞ্চম টেস্টে দলে ফিরলেন ফাস্ট বোলার জেমস এন্ডারসন।তৃতীয় টেস্ট চলাকালীন সময়ে মাংশ পেশীতে টান পড়ার কারনে মাঠ ছাড়েন এই পেসার।তবে ইনজুরি সারিয়ে মাঠে ফিরতে প্রস্তুত এই পেসার।

আগামী ২০ আগস্ট শুরু হতে যাওয়া ওভাল টেস্টের জন্য ঘোষিত ১৪ জনের স্কোয়াডে মার্ক ফুটিটকে সরিয়ে জায়গা করে নিয়েছেন ইংল্যান্ডের অভিঞ্জ এই পেসার।এই সিরিজে ১২.২৮ গড়ে রান করা উদ্বোধনী ব্যাটসম্যান অ্যাডাম ল্যাইথও আছেন এই ১৪ জনের স্কোয়াডে।

এদিকে ট্রেন্টব্রীজের জয়ের পরই ইংল্যান্ড ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করেছে।ইংল্যান্ড দলের নির্বাচক জেমস হুইটেকার বলেন,”ওভাল টেস্ট শুরু হওয়ার ১০ দিন পূর্বেই জেমস ওভালের অংশ হতে প্রস্তুত”।

সেরা একাদশে এন্ডারসনকে জায়গা করে দিতে হলে জায়গা ছেড়ে দিতে হবে ডারহাম সীমার মার্ক উড অথবা স্টিভেন ফীনকে।পঞ্চম টেস্টের জন্য ঘোষিত ইংল্যান্ড স্কোয়াড: এ্যালিস্টার কুক মঈন আলী জনি ব্রেইস্টো ইয়ান বেল স্টুয়ার্ট ব্রড জস বাটলার স্টিভেন ফিন জেমস এন্ডারসন অ্যাডাম ল্যাইথ লিয়াম প্রানকেট আদিল রশিদ জো রুট বেন স্টোকস মার্ক উড। তথ্য সূত্র:বিবিসি

About admin

Check Also

সাবেক এমপি লালু’র সুস্থ্যতা কামনায় লাংলুহাটে কোরআন খতম ও দোয়া মাহফিল

আল আমিন মন্ডল(গাবতলী (বগুড়া)।। বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com