Breaking News
Home / অপরাধ-আদালত / বগুড়ায় বিভিন্ন অভিযোগে গ্রেফতার ১০

বগুড়ায় বিভিন্ন অভিযোগে গ্রেফতার ১০

বগুড়া সারিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১০ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়।

সারিয়াকান্দি থানা পুলিশ জানায়, পৌর এলাকার বিকাশের দোকান থেকে চুরি হয়ে যাওয়া টাকাসহ জড়িত চোরকে গ্রেফতার করা করেছে। গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের মৃত নইম মোল্লার ছেলে আমিনুল ইসলাম নিরব (৪০)। এ চুরির সাথে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের ফুলবাড়ী নয়া পাড়া গ্রামের হযরত আলী আকন্দের ছেলে মজনু আকন্দকেও (৩৯) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত এই দুইজন গত ১৪ নভেম্বর সকাল ৯ টায় সারিয়াকান্দি পৌর এলাকার মাদ্রাসা মোড়ের সেতু ভ্যারাইটি স্টোর থেকে ১ লাখ ৫০ হাজার টাকা, ৩০ হাজার টাকার রিচার্জ কার্ড এবং কয়েকটি মোবাইল চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় সিসিটিভি ফুটেজ উদ্ধার করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এছাড়া শুক্রবার ভোর ৪ টার সময় উপজেলার বাঙালি সেতুর পশ্চিম পাশে কুপতলা ৩ মাথা মোড়ে চেকপোস্ট বসিয়ে চোর সন্দেহে নারচী গণকপাড়া গ্রামের হাছেন আলীর ছেলে শহিদুল ইসলাম নাছু (৪০), জান্নাতুল ফেরদৌসের ছেলে তামিম ইকবাল (২২) এবং নারচী নেউর গাছা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে একরাম হোসেন জুয়েলকে (৩২) গ্রেফতার করা হয়েছে।  তাদের কাছ থেকে ৪ টি  মেশিনের সেচ পাম্প, ১টি বৈদ্যুতিক মোটর এবং ১টি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

এছাড়া একটি ধারাল বার্মিজ চাকুসহ নারচী নেউর গাছা গ্রামের আজাহারুল ইসলাম মংলুর ছেলে স্বাধীন মিয়া (২৭) এবং নারচী পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে জনি মিয়াকে (৩০) ৬ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। একইদিন গ্রেফতারি পরোয়ানাভুক্ত উপজেলার সদর ইউনিয়নের দীঘলকান্দি গ্রামের মৃত নাছির উদ্দীনের ছেলে সাবলু মিয়া (৪০), পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের মোখলেছার রহমানের ছেলে চিকা পাগলা (৩৮) এবং মৃত তালেব প্রাং এর ছেলে নাজলুকে (৪০) গ্রেফতার করা হয়।

বগুড়া সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, গ্রেফতারকৃত আসামিদের শুক্রবার দুপুরে বগুড়া জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন

About admin

Check Also

ফেলানী হত্যার এক যুগেও বিচার পায়নি পরিবার

বহুল আলোচিত ফেলানী হত্যার এক যুগ পূর্তি হতে চলল। এখনো সন্তান হত্যার বিচার পায়নি পরিবার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com