Breaking News
Home / রাজনীতি / রাজধানীতে বাসায় ঢুকে হামলা, আহত ৩

রাজধানীতে বাসায় ঢুকে হামলা, আহত ৩

রাজধানীর তেজগাঁওয়ে একটি বাসায় প্রবেশ করে তিনজনকে আহত করেছে সশস্ত্র দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোররাতে আরজতপাড়া এলাকার একটি ছয়তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।আহত তিনজন হলেন রাজেশ, রঞ্জন ও বিপাশা। তাঁরা একই পরিবারের সদস্য।

তাঁরা বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা।ঘটনার পর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে ওই তিনজন আহত হয়েছেন।

তাঁদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।ভুক্তভোগী ও তাঁদের স্বজনদের বরাত দিয়ে হাসপাতাল ও পুলিশ সূত্র জানিয়েছে, আজ ভোররাতে ওই বাড়িটির দ্বিতীয় তলায় কয়েকজন সশস্ত্র দুর্বৃত্ত প্রবেশ করে। দুর্বৃত্তরা একপর্যায়ে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তিনজনকে আহত করে চলে যায়।

এ ঘটনায় কোনো মালামাল খোয়া যাওয়ার তথ্য এখন পর্যন্ত মেলেনি।পুলিশ জানায়, খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গেছেন। তাঁরা ঘটনা ও দুর্বৃত্তদের সম্ভাব্য উদ্দেশ্য খতিয়ে দেখছেন। আলামত সংগ্রহ করা  হচ্ছে।

About admin

Check Also

বগুড়ায় বিভিন্ন অভিযোগে গ্রেফতার ১০

বগুড়া সারিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১০ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com