সদ্য সংবাদ
Home / দেশ ও দশ / ট্রাক কেড়ে নিল দুই শিক্ষার্থীর প্রাণ

ট্রাক কেড়ে নিল দুই শিক্ষার্থীর প্রাণ

শেরপুরের নকলায় ট্রাকের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার উরফা ইউপির বারমাইশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার হাসনখিলা এলাকার আব্দুল হাকিমের ছেলে মারুফ হোসেন ও দক্ষিণ বারমাইশা এলাকার সেলিম মিয়ার ছেলে হামিদুল। মারুফ লয়খা নব উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও হামিদুল মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের অষ্টম শ্রেণির ছাত্র।

নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ জানান, মোটরসাইকেলে শহরে আসছিলেন মারুফ ও হামিদুল। বারমাইশা এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারুফ নিহত হন। স্থানীয়রা হামিদুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় ট্রাকসহ হেলপার ফরহাদকে আটক করা হয়েছে।

অপরদিকে সকালে উপজেলার কুর্শাবাদাগৈড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে তিন বন্ধু আহত হন। তারা হলেন- নকলা বাজারের জালপাড়ার আলিম মিয়ার ছেলে রাশেদ, হাবিবুর রহমানের ছেলে আল মুক্তাদির ও ফারুক হোসেনের ছেলে সাব্বির মিয়া। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

About bdlawnews

Check Also

গণহত্যা দিবসে জাবিতে মোমবাতি প্রজ্জ্বলন

২৫ শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে মোমবাতি প্রজ্জ্বলন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com