সদ্য সংবাদ
Home / আইন পড়াশুনা / কেন্দ্রীয় ভর্তিতে কারা থাকবে বা থাকবে না সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) সিদ্ধান্ত নেবে, সচিব মো. মাহবুব হোসেন

কেন্দ্রীয় ভর্তিতে কারা থাকবে বা থাকবে না সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) সিদ্ধান্ত নেবে, সচিব মো. মাহবুব হোসেন

কেন্দ্রীয় ভর্তিতে কারা থাকবে বা থাকবে না সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন।

আজ (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর ওয়েস্টিন হোটেলে আন্তর্জাতিক শিক্ষা সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কয়েকটি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ভর্তিতে আসবে না বলে জানিয়ে দিয়েছে। এখন মন্ত্রণালয়ের করণীয়র ব্যাপারে জানতে চাইলে সচিব বলেন, আমি এ ব্যাপারে শিক্ষামন্ত্রী ও ইউজিসির সঙ্গে কথা বলব। বিশ্ববিদ্যালয়গুলো কেন আসতে চাচ্ছে না সে ব্যাপারেও জানার চেষ্টা করব।

সচিব বলেন, গতবছর কৃষি বিশ্ববিদ্যালয়গুলো গুচ্ছ পদ্ধতির ভর্তিতে এসেছিল। এবছর বেশিরভাগ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ভর্তির আওতায় আসছে। আশা করছি আগামী বছর থেকে সব বিশ্ববিদ্যালয়ই কেন্দ্রীয় ভর্তির আওতায় আসবে।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com