সদ্য সংবাদ
Home / রাজনীতি / বিএনপি এখন নির্বাচনে হারতেও ভয় পায়

বিএনপি এখন নির্বাচনে হারতেও ভয় পায়

শিক্ষামন্ত্রী ড. দিপু মনি এমপি বলেছেন, বাংলাদেশ এখন আর কারও কাছে হাত পাতে না বরং প্রয়োজনে অন্য দেশের পাশে দারিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। শেখ হাসিনার জন্যই আজকে আমরা উন্নত জীবনের অধিকারী হতে পেরেছি। আমরা বীরের জাতি, আমরা লড়াই করে স্বাধীনতা অর্জন করেছি। আমাদের এই স্বাধীনতাকে নৎসাত করে দেবার জন্য বার বার অপশক্তিরা মাথা তুলে দাড়াবার চেষ্টা করে। বিএনপি এখন নির্বাচনে হারতেও ভয় পায়। বিএনপির মতো হত্যাকারী দল বার বার আমাদের আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনকে ঘোলাটে করতে চায়। জনগন আজকে সচেতন তাই এই একাত্তরের যুদ্ধপরাধী চোরের দল বিএনপিকে কোন দিন মাথা তুলে দাড়াতে দিবো না।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে জামালপুরের সরিষাবাড়ীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রানী দিনমনি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের (আর.ডি.এম) শতবর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আর.ডি.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উৎযাপন কমিটি ও ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলালের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি, বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব ড. জাফর উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, শতবর্ষ উৎযাপন ব্যবস্থাপনা কমিটির সচিব এবং প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম প্রমুখ। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, ১৯২০ ইং সালে সরিষাবাড়ী রানী দিনমনি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়।

About bdlawnews

Check Also

দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা মেনে নেওয়া হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিদেশি রাষ্ট্র ও সরকার প্রধানদের অবস্থানের সময় অস্থিতিশীলতা সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্টের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com