Home / দেশ জুড়ে / রংপুরে স্কুলছাত্র রশীদ হত্যায় একজন গ্রেফতার

রংপুরে স্কুলছাত্র রশীদ হত্যায় একজন গ্রেফতার

রংপুরে পঞ্চম শ্রেণির ছাত্র রশীদকে কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার ঘটনায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার ভোররাতে নগরীর সাতগাড়া মিস্ত্রীপাড়া এলাকা থেকে র‌্যাবের হাতে গ্রেফতার মো. আল আমিন সর্দার বাবু (২৫) ওই এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

র‌্যাব-১৩ কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চাঞ্চল্যকর শিশু হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতারে ভোরে র‌্যাবের বিশেষ অভিযানিক দল মিস্ত্রিপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় বাবুকে ওই এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে মহানগর পুলিশের কোতয়ালী থানায় বাবুকে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, পঞ্চম শ্রেণির ছাত্র আব্দুর রশীদকে (১১) কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যা করা হয় বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে রশীদের বড় ভাই মোহনের (৩০) কাছে ৫’শ টাকা দাবি করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফর হোসেন। মোহন টাকা না দেওয়ায় তাকে মারধর করে মোজাফফর। এ ঘটনার বিচার দাবি করে মোজাফফরের বাবা কামালের কাছে অভিযোগ করেন মোহন। এতে ক্ষিপ্ত হয়ে তাদের দেখে নেওয়ার হুমকি দেয় মোজাফফর।

বৃহস্পতিবার রাতে রশীদ টেক্সটাইল মোড়ে বাজার করে বাড়ি ফেরার পথে মোজাফফর ও তার সহযোগীরা রশীদকে আটক করে লাঠি দিয়ে পেটায় ও ছোরা দিয়ে কুপিয়ে আহত করে। এক পর্যায়ে রংপুর-ঢাকা মহাসড়কে রশীদকে চলন্ত একটি বাসের নিচে ফেলে দেয় তারা। এতে ঘটনাস্থলেই মারা যায় রশীদ। পরে এলাকাবাসীর সহায়তায় লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা শহিদার রহমান শুক্রবার দুপুরে ৫ থেকে ৭ জনের নাম উল্লেখ করে মহানগর কোতয়ালী থানায় মামলা করেন।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com