সদ্য সংবাদ
Home / রাজনীতি / রাবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

রাবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। বৃহস্পতিবার কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করার চলমান আন্দোলন সংগ্রামে কার্যকরী ভূমিকা রাখার লক্ষ্যে ও জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সু-শৃঙ্খল ও সু-সংগঠিতভাবে গড়ে তোলার অভিপ্রায়ে আগামী ১৫ দিনের (২০ মার্চ ২০২০) মধ্যে বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ছাত্রদের প্রত্যক্ষ অংশগ্রহণে নতুন নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে বিলুপ্তি কমিটি পুর্নগঠন করা হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৪ জুলাই বিশ্ববিদ্যালয়ের ২০০৪-০৫ সেশনের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদকে সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ সেশনের শিক্ষার্থী কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য রাবি শাখার কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় তিন মাস পর ১৪৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি দেয় কেন্দ্রীয় ছাত্রদল।

About bdlawnews

Check Also

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com