সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / শিক্ষিকা হয়েও ইয়াবা ব্যবসা করতেন

শিক্ষিকা হয়েও ইয়াবা ব্যবসা করতেন

রাজধানীর খিলগাঁও তালতলার বিএফসি রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। বৃহস্পতিবার (৫ মার্চ) ডিএনসির মতিঝিল সার্কেলের পরিদর্শক মো. সুমনুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১ মার্চ খিলগাঁওয়ের তালতলা এলাকা থেকে হাতেনাতে ২ হাজার ৬০০ পিস ইয়াবাসহ ফাতেমা বেগম ওরফে রুপা (৩৭) তার সহযোগী নীলিমা নাসরিনকে গ্রেফতার করে ডিএনসি। উদ্ধার করা মাদকের আনুমানিক বাজার মূল্য ১৩ লাখ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে মোবাইল ফোন সেট ও ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়েছে।

সুমনুর রহমান আরো জানান, ফাতেমা বেগম ওরফে রুপা একজন শিক্ষিকা। দক্ষিণ বনশ্রী এলাকার বাসিন্দা রূপা ইডেন মহিলা কলেজ থেকে ২০০৫ সালে জিয়োগ্রাফী বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর বনশ্রী আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষকতা শুরু করেন। পাশাপাশি স্কাউটের সঙ্গেও জড়িত ছিলেন। ভ্রমণ করেছেন অস্ট্রেলিয়া, চীন, জাপানসহ বিভিন্ন দেশ।

২০১৮ সালের ১৪ ডিসেম্বর তাকে সবুজবাগ থানা পুলিশ প্রায় সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার করে কারাগারে পাঠায়। এজন্য স্কুল কর্তৃপক্ষ তাকে বহিষ্কার করে। কিন্তু ৬ মাস পর জামিনে বের হয়ে আবারো একই কাজ শুরু করেন রূপা। এজন্য কৌশল অবলম্বন করতেন তিনি। বেছে নেন স্বামী পরিত্যক্তা প্রতিবেশি নীলিমাকে। ইয়াবা বিক্রির জন্য মাদক ব্যবসায়ী বা সেবনকারীদের কাছ থেকে অর্ডার ও টাকা নিলেও তিনি মাদক হস্তান্তর করতেন নীলিমাকে দিয়ে।

রূপার সহযোগী নীলিমা রাজধানীর শাহজাহানপুরের মির্জা আব্বাস মহিলা ডিগ্রী কলেজ থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেন। জিজ্ঞাসাবাদে নীলিমা জানিয়েছেন, তিনি একসময় বিভিন্ন মঞ্চ নাটকে অভিনয় করেছেন। এছাড়া একটি বেসরকারি টেলিভিশেনে কিছুদিন কাজ করার কথাও জানিয়েছেন। মাদক ব্যবসায় সহযোগিতার জন্য রূপার কাছ থেকে পাওয়া টাকায় তিনি জীবিকা নির্বাহ করতেন।

তাদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মাদক আইনে মামলা হয়েছে বলেও জানান ডিএনসির কর্মকর্তা সুমনুর রহমান।

About bdlawnews

Check Also

সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র নির্বাচন মীর্জা সেলিম রেজা সভাপতি ও গনেশ দাস সম্পাদক

বগুড়া প্রতি‌নি‌ধি : সাংবাদিক ইউনিয়ন বগুড়া (রেজি: নং ৩০০৯) এর ত্রি-বার্ষিক নির্বাচন শনিবার উৎসব মুখর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com