সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / স্কুলছাত্রীর ছবি এডিট করে প্রচারের ঘটনায় আটক ৩

স্কুলছাত্রীর ছবি এডিট করে প্রচারের ঘটনায় আটক ৩

গাইবান্ধার পলাশবাড়ীতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবির সঙ্গে যুক্ত করে ভিডিও গানে এডিটের পর প্রচারের অভিযোগে অভিযুক্ত শিপন, স্টুডিও ব্যবসায়ী দুলাভাই ও শ্যালককে আটক করেছে পুলিশ। এসময় একটি কম্পিউটার জব্দ করা হয়।

শনিবার (৩১ আগস্ট) রাত ১১টার দিকে পলাশবাড়ীর মাঠেরহাট বাজারের বেতকাপা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মা ডিজিটাল স্টুডিওতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

এরআগে, ভিডিও গানে ছবি যুক্ত করে মেমোরি ডাউন লোডে বিভিন্নজনের মোবাইলে প্রচারের অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার (৩০ আগস্ট) রাতে আটকদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় লিখিত অভিযোগ করেন।

ছাত্রীর পরিবারের অভিযোগ, বেতকাপা ইউনিয়নের রাজনগর গ্রামের আবদুল মান্নান ওরফে মান্নার ছেলে মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র শিপন ষষ্ঠ শ্রেণির ভুক্তভোগী ছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি যুক্ত করে এডিট করে। পরে ভিডিও গানে যুক্ত করা ছবি বিভিন্ন জনের মোবাইলের মেমোরিতে ছড়িয়ে দেয়া হয়। এমন ভিডিও চিত্র প্রচারে চরম বিপাকে পড়ে পরিবারের লোকজন। ঘটনার পর লোকলজ্জায় স্কুল যাওয়া বন্ধ করে স্কুলছাত্রী।

বলরামপুর গ্রামের পল্টন মিয়ার ছেলে রিয়ন ও তার ঘর জামাই হাবিবুর রহমান রতন পরামর্শ করেই ছাত্রীর ছবির সঙ্গে শিপনের ছবি যুক্ত করে এডিট করে। পরে তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। ঘটনায় জড়িতদের দৃষ্টান্ত শাস্তির দাবি পরিবারের। এছাড়া যুক্ত ছবির ভিডিও প্রচারের ঘটনায় ক্ষুদ্ধ হয়ে উঠেছে স্কুলছাত্রীর সহপাঠি ও শিক্ষকরা। ঘটনার প্রতিবাদ ও অভিযুক্তদের সর্ব্বোচ বিচার দাবি তাদের।

এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মতিউল ইসলাম বলেন, লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিপনসহ তিনজনকে আটক করা হয়। এসময় একটি কম্পিউটার জব্দ করা হয়েছে। ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

About bdlawnews24

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com