সদ্য সংবাদ
Home / আন্তর্জাতিক / সালমান শাহকে হত্যা করা হয়েছে : নীলা চৌধুরী

সালমান শাহকে হত্যা করা হয়েছে : নীলা চৌধুরী

সম্প্রতি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) রিপোর্টে সালমান শাহ আত্মহত্যা করেছে এমন প্রতিবেদন প্রত্যাখান করেছেন ব্রিটেনে বাস করা সালমান শাহের মা নীলা চৌধুরী। মঙ্গলবার লন্ডন বাংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, নব্বই দশকের জনপ্রিয় নায়ক সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। তিনি পুনরায় সুষ্ঠু তদন্ত দাবি করেন। একইসাথে পরলোকগত সালমান শাহ’র স্ত্রী সামিরাকে এই হত্যাকান্ডের সাথে জড়িত বলে অভিযোগ তুলেন।

সংবাদ সম্মেলনে প্রায় এক ঘন্টা স্মৃতিচারণমূলক বক্তব্য দেন সালমান শাহ’র মা। এসময় তিনি ছেলের কথা বলতে গিয়ে বেশ কয়েকবার আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বলেন, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সালমান যদি আত্মহত্যা করে থাকে তাহলে কেন আমরা তার রুমে যাওয়ার আগেই তাকে ফ্যান থেকে নামানো হলো। সে যে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলা হচ্ছে তা বাস্তব সম্মত নয়। কারণ ফ্যানের সাথে ঝুললে তার পা মাটিতে লেগে যেত।

পুত্রবধূ সামিরা ছেলে হত্যার জন্য দায়ী বলে অভিযোগ করেন নীলা চৌধুরী। মূলত সামিরার অবৈধ সম্পর্ক জেনে যাওয়ার কারণেই সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।

কোনো কোনো মিডিয়ায় অভিযোগ উঠেছে যে চিত্রনায়িকা শাবনুরের সাথে সালমান শাহ’র প্রেমের সম্পর্ক ছিল, বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু এসবকে মিথ্যা বললেন নীলা চৌধুরী।

অন্যদিকে বিভিন্ন মিডিয়ায় শাশুড়ীর বিরুদ্ধে পুত্রবধূ সামিরার অভিযোগ প্রসঙ্গে নীলা চৌধুরী বলেন, সে আমার বিরুদ্ধে মিথ্যা বলে মামলা ভিন্ন দিকে নেয়ার চেষ্টা করছে।
সংবাদ সম্মেলনে পরলোকগত চিত্রনায়ক সালমান শাহর ভাই শাহরান চৌধুরী বিল্টু , সালমানের মামা আওরঙ্গজেব বুলবুল উপস্থিত ছিলেন। এসময় তারাও মামলা পুনঃতদন্ত দাবি করে সালমান শাহ হত্যার সঠিক রহস্য উন্মোচন করার দাবি করেন।

About bdlawnews

Check Also

সেনাপ্রধানের কাছে ভারতের একলাখ ডোজ টিকা হস্তান্তর

সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের হাতে ভারতে উৎপাদিত একলাখ ডোজ করোনার টিকা হস্তান্তর করেছেন ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com