সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / টঙ্গীতে অজ্ঞান-মলম পার্টির আট সদস্য আটক

টঙ্গীতে অজ্ঞান-মলম পার্টির আট সদস্য আটক

গাজীপুরের টঙ্গীতে পৃথকস্থানে অভিযান চালিয়ে অজ্ঞান ও মলম পার্টির আট সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান কাজে ব্যবহৃত মলম ও দেশীয় অস্ত্র এবং টাকা উদ্ধার করা হয়েছে। তাদেরকে টঙ্গী পূর্ব থানার রেলস্টেশন ও নতুন বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়।

র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাজীপুর মেট্রো টঙ্গী পূর্ব থানাধীন রেলস্টেশন এলাকায় একটি সংঘবদ্ধ মলম ও অজ্ঞান পার্টিও সদস্যরা ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে টঙ্গী রেলস্টেশনের পশ্চিম পাশে এম. এ মজিদ মিয়া মাকের্টের শরীফ স্টোরের সামনে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। আটকরা হলো, কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার বলিয়া গ্রামের মো. রাসেল, নেত্রকোনা জেলার শশীন দূর্গাপুর থানার বিজয়পুর গ্রামের মো. হৃদয় খান, নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার মোল্লাপাড়া গ্রামের  মো. নাঈম হাসান ও নীলফামারী জেলার ডোমার থানার আমবাড়ী গ্রামের মো. রুবেল ইসলাম ওরফে বাবু।

এ সময় তাদের কাছ থেকে ৩টি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ৩টি মলম, ২ হাজার ৭০০ টাকা এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অপরদিকে একই রাতে টঙ্গীর নতুন বাজার সিনেমা হলের ফাকা জায়গা থেকে একই চক্রের আরো চার সদস্যকে ছিনতাই কাজে ব্যবহৃত মলম ও অস্ত্র টাকাসহ আটক করা হয়।

তারা হলো. জামালপুর জেলার মেলান্দ থানার মো. কামাল হোসেনের ছেলে মো. আরিফ হোসেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার সুখীনীলগঞ্জের মো. রুবেল মিয়া,গাজীপুরের টঙ্গী পূর্ব থানার রেলগেট এলাকার বাহারের ছেলে মো. সাগর ইয়াছিন ও বি-বাড়িয়া জেলার নবীনগর থানার নতুন থলাকান্দি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে  মো. সাগর।

এ সময় ৩টি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ৪টি মলম, ১ হাজার ৫২০ টাকা এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে তারা মলম ও অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। মঙ্গলবার উদ্বার হওয়া আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

About bdlawnews

Check Also

মেডিকেল ভর্তি পরীক্ষা স্বচ্ছ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ‌ডিএম‌পির নির্দেশনা

 করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহনে অর্ধেক যাত্রী বহন করায় পরিবহন সঙ্কট দেখা দিতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com