সদ্য সংবাদ
Home / আইন আদালত / বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদয্যাপন করলেন, বগুড়া জেলা জজ কোর্ট

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদয্যাপন করলেন, বগুড়া জেলা জজ কোর্ট

বিডি ল নিউজ২৪ ডটকম ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উদয্যাপন উপলক্ষে আজ ১৭ই মার্চ বগুড়া জেলা জজ কোর্ট চত্ত¡রে মাননীয় বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব নরেশ চন্দ্র সরকার সকালে জাতীয় পতাকা উত্তোলন  এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন সঙ্গে বগুড়া অ্যাডভোকেট বার সমিতি ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ, বগুড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন এর পর জন্মবার্ষিকীর কেক কাটেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারকগন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সকল বিচারকগন, জেলা লিগ্যাল এইড অফিসার, অ্যাডভোকেট বার সমিতির সভাপতি ও সদস্যবৃন্দ, কোর্টের সকল আইন কর্মকর্তা।

এছাড়াও অ্যাডভোকেট বার সমিতির বিজ্ঞ অ্যাডভোকেট গন ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের অ্যাডভোকেটবৃন্দ।
জেলা ও দায়রা জজ আদালতের এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সকল কর্মকর্তা ও কর্মচারী।

অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে, দিনের অনুষ্ঠান সূচি শুরু হয়, বেলুন সাজিয়ে, বঙ্গবন্ধুর কবিতা আবৃতি করে, এক আনন্দঘন পরিবেশে কেক কাটা হয়।
এক জন অন্য জনকে কেক খাইয়ে উৎসব পালন করেন। বিজ্ঞ বিচারকগন, বিজ্ঞ আইনজীবীগন, সরকারী আইন কর্মকর্তাগন, অফিস স্টাফ সকলে মিলে যেন মিলন মেলায় পরিনত হয় যা একটি দিনের কিছু সময়ের জন্য কর্ম ব্যাস্ততাকে হারিয়ে ফেলেছে, বঙ্গবন্ধুর জন্মদিনের আনন্দ ভাগাভাগি করার জন্য।


সকলের উপস্থিতি সহ জাতি আজ স্মরণ করছে, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আজকের বাংলাদেশ, আজকের মিলন মেলা, জাতি শুধু শতবর্ষ না হাজার বর্ষ স্মরণ করবে তাকে শ্রদ্ধাভরে, তোমার জন্যই আমরা আজ স্বাধীন বাংলাদেশ পেয়েছি, স্বাধিন ভাবে কথা বলতে শিখেছি জাতীর জনক তুমি আমাদের তথা বাঙ্গালী জাতীর কাছে চির অমর হয়ে থাকবে বঙ্গবন্ধু । শেষে সবার কল্যাণ কামনা করে মুজিব শতবর্ষেও দিনটি শেষ হয়

অনুষ্ঠান সঞ্চালন ক‌রেন বিজ্ঞ ২য় যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জনাব আব্দুল্লাহ আল মামুন

About bdlawnews

Check Also

আবরার হত্যা মামলায় বুয়েট শিক্ষকসহ দুজনের সাক্ষ্য

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com