সদ্য সংবাদ
Home / Uncategorized / কিস্তির টাকা আদায় আপাতত বন্ধ

কিস্তির টাকা আদায় আপাতত বন্ধ

করোনাভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। মানুষের সমাগম এড়াতে রেস্টুরেন্ট ও ছোট-বড় হাট, চায়ের দোকান আগামী ১ সপ্তাহ বন্ধ থাকবে। এছাড়া গ্রাহকদের কাছ থেকে বেসরকারি সংস্থাসহ (এনজিও) সমবায় সমিতির কিস্তি (টাকা) আদায় আগামী ১৪ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এনজিও ও সমবায়কে চিঠির মাধ্যমে বিষয়টি অবগত করা হবে।

রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন করণীয় বিষয় নিয়ে দুর্যোগ ব্যবস্থপনা কমিটির সভায় নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশীদ এসব বিষয়ে জানান। একই সঙ্গে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রত্যেকের বাড়ির সামনে নির্দিষ্ট ব্যানার ঝুলানো থাকবে বলেও জানান ডিসি।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম রায়, জেলা খাদ্য নিয়ন্ত্রক ফারুক হোসেন পাটোয়ারী, জেলা চাল কল মালিক গ্রুপের সভাপতি রফিকুল ইসলাম, ধান-চাল আড়ৎ সমিতির সভাপতি নিরোদ বরন চন্দন, জেলার ১১টি উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসারসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। এছাড়া, আওতামুক্ত থাকবে ওষুধের দোকান, হাসপাতাল, ক্লিনিকি, ডায়াগনস্টিক সেন্টার, কাঁচাবাজার, মুদি-মাছ ও ফলের দোকান।

About bdlawnews

Check Also

কুষ্টিয়ার এসপিকে ম্যাজিস্ট্রেটের সঙ্গে অসদাচরণের অভিযোগে হাইকোর্টে তলব

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতকে তলব করেছেন হাইকোর্ট। ভেড়ামারা পৌরসভা নির্বাচনে দায়িত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com