সদ্য সংবাদ
Home / Uncategorized / মণিরামপুরের এসি ল্যান্ড সাইয়েমা হাসানকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

মণিরামপুরের এসি ল্যান্ড সাইয়েমা হাসানকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

নিউজ ডেস্ক: তিন বয়স্ক নাগরিককে কান ধরিয়ে উঠবস করানোর ঘটনায় যশোর জেলার মনিরামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। তাকে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।শনিবার (২৮ মার্চ) সকালে যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক বলেন, তিনি রাষ্ট্রের তিন সিনিয়র সিটিজেনের সঙ্গে যে আচরণ করেছেন, তা কর্মকর্তাসুলভ নয়। সে কারণে বিভাগীয় কমিশনারের নির্দেশনা অনুযায়ী তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, সে অভিযোগ তদন্ত করা হবে। তদন্তে তিনি দোষী হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার সারাবাংলাকে বলেন, এসি ল্যান্ড সাইয়েমাকে প্রত্যাহার করা হয়েছে। আমার কাছে মনে হয়েছে তাকে আপাতত প্রত্যাহার করা প্রয়োজন। এটি প্রশাসনিক নিয়ম। কেউ সমালোচনামূলক কিছু করলে এটা করা হয়।

বিভাগীয় কমিশনার আরও জানান, বর্তমান পরিস্থিতিতে সহকারী কমিশনার সাইয়েমার স্থানে অন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। আর তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্তে দোষী সাব্যস্ত হলে তিনি শাস্তি পাবেন।

জানতে চাইলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব শেখ ইউসুফ হারুনও সারাবাংলাকে বলেন, ওই এসি ল্যান্ডকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, মনিরামপুর উপজেলার চিনেটোলা বাজারে বয়স্ক তিন ব্যক্তিকে কান ধরে ওঠবস করান সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান। সেই ছবি তিনি মোবাইলেও ধারণ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ছবি ভাইরাল হলে ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

About bdlawnews

Check Also

বগুড়ার অ‌্যাড. শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ গ্রেফতার

আব্দুল লতিফ-বগুড়াঃ বগুড়ার আলোচিত সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড, মাহবুব আলম শাহীন হত্যা মামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com