Home / রাজনীতি / বিএনপি অংশ নিবে কি না সিদ্ধান্ত শনিবার

বিএনপি অংশ নিবে কি না সিদ্ধান্ত শনিবার

দেশে নির্বাচন ব্যবস্থা বলতে কিছু নেই। গনতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে এই সরকার। বিচার ব্যবস্থা থেকে শুরু করে সবকিছুকেই তারা দখল করে রেখেছে। দেশে এখন গণতন্ত্র বলতে কিছু নেই।

গতকাল মঙ্গলবার বিকেলে রংপুর মহা নগরীর শালবন এলাকায় রংপুর মহানগর বিএনপির সদ্য মৃত্যুবরণকারী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেনের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সান্তনা ও সমবেদনা জানাতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মোজাফফর হোসেন রংপুরের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এখানকার মানুষ তাকে চির জীবন স্মরণ করবে। রাজনীতি করতে গিয়ে তিনি গুম হয়েছিলেন। তার কোন লোভ লালসা ছিল না। তার মৃত্যুতে দলের মারাত্মক ক্ষতি হয়েছে। মামলার কারণে জানাজায় শরীক হতে পারি নাই।

এ সময় পরিবারের পক্ষ থেকে বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলামের কাছে রংপুর-৩ আসনের উপ-নির্বাচলে মরহুম মোজাফফর হোসেনের স্ত্রী সুফিয়া হোসেনকে মনোনয়ন দেয়ার দাবী জানানো হলে মির্জা ফখরুল এ ব্যাপারে কোন মন্তব্য না করে বলেন রংপুর-৩ আসনে উপ নির্বাচনে বিএনপি অংশ নিবে কি না সে বিষয়ে আগামী ৭ সেপ্টেম্বর পার্লামেন্টারি বোর্ডে চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে

এ সময় উপস্থিত সাংবাদিকরা বেগম খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি এখানে রাজনীতি করতে আসিনি। জানাজায় আসতে পারিনি বলে আজ পরিবারের সদস্যদের সাথে দেখা করতে এসেছি। এরপর মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম মোজাফফর হোসেনের কবর জিয়ারত করেন।

এসময় তার সাথে ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহামেদ, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু সাবেক সাধারণ সম্পাদক সামসুজ্জামান সামুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com