সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / কুমিল্লায় গৃহকর্মী রৌমারীতে শিশু ধর্ষণের শিকার

কুমিল্লায় গৃহকর্মী রৌমারীতে শিশু ধর্ষণের শিকার

কুমিল্লায় বাসার সামনে থেকে কৌশলে ডেকে নিয়ে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে ধর্ষক আনিছসহ চারজনের বিরুদ্ধে গত শুক্রবার বিকেলে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

বৃহস্পতিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহকর্মী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি প্রসূতি বিভাগে চিকিৎসাধীন। অন্যদিকে, কুড়িগ্রামের রৌমারীতে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

কুমিল্লার ঘটনায় অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই গৃহকর্মী বারপাড়া এলাকায় ভাড়া বাসার সামনে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় ওই এলাকার সফিক সরদারের ছেলে বখাটে আনিছ ও তার সহযোগী জাবেদ, সজীব ও মিঠু কৌশলে পার্শ্ববর্তী ইয়াছিন মিয়ার বাড়ির একটি মেসের কক্ষে ডেকে নিয়ে যায়। পরে আনিছ তাকে ধর্ষণ করে। বখাটেরা তার মোবাইল ফোন ও এক হাজার টাকা ছিনিয়ে নেয়।

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

অন্যদিকে কুড়িগ্রামের রৌমারীতে তিন বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত হোসেন আলী (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত হোসেন আলী রৌমারী সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকার বাসিন্দা। শনিবার এ ঘটনায় নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

রৌমারী থানার পরিদর্শক (তদন্ত) মোন্তাছের বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

About bdlawnews

Check Also

বগুড়ায় নানীর হাতে ৬ বছরের নাতি খুন

বগুড়া নন্দীগ্রামের তেতলাগাড়ী গ্রামের ৬ বছরের অবুঝ শিশু সিয়াম, কয়েক বছর আগে হারিয়েছে নিজের পিতা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com