সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / বগুড়ায় অসহায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে সাবেক ছাত্রনেতারা

বগুড়ায় অসহায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে সাবেক ছাত্রনেতারা

সাখাওয়াত হোসেন জনি, বগুড়া

বগুড়ায় প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছে সাবেক ছাত্রনেতারা।

শনিবার থেকে এসব ছাত্রনেতারা তাদের নিজ এলাকায় বসবাসকারী দিনমজুর ও খেটে খাওয়া মানুষের বাড়ি বাড়ি যাচ্ছেন এবং তাদের পরিবারের সদস্যদের খাবারের জন্য নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, তেল সহ বিভিন্ন উপকরণ হাতে তুলে দিচ্ছেন।

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম আসাদুর রহমান দুলু তার ব্যক্তিগত উদ্যোগে শতাধিক দিনমজুর ও খেটে খাওয়া পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বাড়ি বাড়ি গিয়ে দিয়ে এসছেন। শনিবার বিকেলে তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলদীঘি গ্রামে তার দুই ছেলে অরিত্র ও অর্ণকে নিয়ে চাল, ডাল, লবণ, সাবান. ভোজ্যতেল, বিতরণ করেন।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম আসাদুর রহমান দুলু জানান, সরকার করোনা ভাইরাস রোধে জনগণের জানমালের নিরাপত্তায় কাজ করছে। করোনা মরণ ঘাতি ভাইরাস।

আমাদের এলাকায় অনেক খেটে খাওয়া মানুষ আছে যারা কাজে না যেতে পারলে পরিবারের সদস্যরা খেতে পায়না। তাই দিনমজুর মানুষের পাশে আমাদের সমাজের বিত্তবান মানুষ দাড়ানো উচিত এবং করোনা ভাইরাসের প্রকোপ শেষ হওয়ার আগ পর্যন্ত তিনি দিনমজুর ও খেটে খাওয়া পরিবারের মানুষের পাশে থাকবেন বলেও জানিয়েছেন।

অপরদিকে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি শহরের রহমাননগর এলাকার ৫০টি দিনমজুর ও খেটে খাওয়া পরিবারের খোজখবর নেন এবং প্রতিটি পরিবারের ৭ দিনের জন্য চাল ৮ কেজি, ডাল ২ কেজি, পিয়াজ ১ কেজি, আলু ৩ কেজি, লবন ১ কেজি ও তেল ১ লিটার বিরতণ করেন।

সাবেক ছাত্রনেতা সুলতান মাহমুদ খান রনি জানান, শুধু সরকারের আশায় থাকলে হবে না, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসা উচিত সমাজের দিনমজুর মানুষের জন্য।সমাজের বিত্তবান মানুষেরা এগিয়ে আসলে দিনমজুর ও খেটে খাওয়া মানুষেরা দু’বেলা ডাল ভাত খেয়ে বাচতে পারবে। করোনা ভাইরাসের প্রকোপ না কমা অবদি এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সঙ্গে ছিলেন  ছাত্র নেতা মিম পোদ্দার

 

About bdlawnews

Check Also

রোজা রেখে টিকা নিতে বাধা নেই: স্বাস্থ্য অধিদফতর

রোজা রেখে টিকা নিতে কোনও সমস্যা নেই বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। বুধবার ( ১৪ এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com