সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / টঙ্গীতে মাদক ব্যবসা নিয়ে বিরোধে যুবক খুন

টঙ্গীতে মাদক ব্যবসা নিয়ে বিরোধে যুবক খুন

গাজীপুরের টঙ্গী আউচপাড়া এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নজরুল ইসলাম (৩২) নামে এক যুবক খুন হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

টঙ্গী পশ্চিম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। নিহত নজরুল শেরপুর জেলার ঝিনাইগাতি থানার বনগাঁও গ্রামের আবু হারেছের ছেলে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা যায়, সন্ধ্যায় আউচপাড়া এলাকায় সাবেক আলকাছ কমিশনার এর বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলেন নজরুল। এসময় একদল দুর্বৃত্ত তার পথরোধ করে এলাপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল  হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর আগে কিছু দিন পুলিশের সোর্স হিসেবে কাজ করেছিলেন নজরুল। নিহত নজরুল গাজীপুরের বোর্ড বাজার এলাকায় জনৈক হাবিবুর রহমানের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মাদক ব্যবসার বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About bdlawnews

Check Also

বগুড়ায় ছুরিকাহত পুলিশের এস আই রবিউল

বগুড়া পুলিশ লাইন্সে ক্লোজড সাব-ইন্সপেক্টর (এসআই) রবিউল ইসলাম (৩০) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com