সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / বগুড়া অনলাইন প্রফেশনাল কমিউনিটি (বিওপিসি) এর উদ্দ্যেগে ত্রান বিতারন

বগুড়া অনলাইন প্রফেশনাল কমিউনিটি (বিওপিসি) এর উদ্দ্যেগে ত্রান বিতারন

বগুড়া অনলাইন প্রফেশনাল কমিউনিটি (বিওপিসি) ফ্রীলান্সারদের জন্য প্রশ্নত্তর, একে অন্যর মাঝে দক্ষতা শেয়ার করার একটি ফেসবুক গ্রুপ। নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো দেশ এখন ঘরে বন্দি আর এই ঘরে বন্দি দুস্থ পরিবারের পাশে দারাতে বগুড়া অনলাইন প্রফেশনাল কমিউনিটি (বিওপিসি) গ্রুপের এডমিন ও গ্রুপের সদস্যদের উদ্দ্যেগে ১৮০ টি পরিবারে ত্রান বিতারন করা হয়েছে।

গ্রুপের এডমিন মাহমুদুর রহমানের ত্রান প্যাকেট করা শেষে গ্রুপে পোস্ট করা স্ট্যাটাস টি নিচে হুবহু দেওয়া হলো:

আলহামদুলিল্লাহ আমাদের 180 পাকেট প্যাকেজিং সম্পন্ন হয়েছে, যার মধ্যে 145 টি বগুড়া শহরের বিভিন্ন জায়গায় ( যা আমরা আগেই লিস্ট করেছি) বিতরণ হবে এবং 35 প্যাকেট গোবিন্দগঞ্জে বিতরণ করা হবে।

আমাদের কাছে মোট অনুদান এসেছে 92900 টাকা। যা থেকে আমরা এই 180 টি প্যাকেট কর‌তে পেরেছি। প্রতিটি প্যাকেটে থাকছে 500 টাকা সমমূল্যের পন্যদি ( চাল 7 কেজি, আলু 2 কেজি, তেল 500 গ্রাম, মশূর ডাল 500 গ্রাম, পিয়াজ 500 গ্রাম এবং 2টি করে সাবান সাথে আরো ৪ টি করে ডিম)।

বৈশ্বিক মহামারির আজকের এই দিনে আপনারা দু্ঃস্থদের পাশে যে ভালোবাসা দেখিয়েছেন, এই রকম ভালোবাসা অব্যহত থাকলে আমরা বিওপিসি থেকে ভবিষ্যতে আরো বড় বড় উদ্যেগ গ্রহনের সাহস পাবো ইনশাআল্লাহ।

(বিঃদ্রঃ যেহেতু আমাদের কেনা কাটা সব শেষে তাই পরবর্তি কোন ইভেন্ট ঘোষনা হওয়ার আগ পর্যন্ত কোন প্রকার অনুদান প্রদান থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হলো)।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com