সদ্য সংবাদ
Home / দেশ ও দশ / জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি

জ্বর নিয়ে শ্বশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি

করোনায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়া নারায়নগঞ্জ থেকে জ্বর শরীর নিয়ে গোলাম আজম (৩৮) নামের মেয়ের জামাই দিনাজপুরের বিরামপুরে তার শ্বশুর বাড়িতে আসলে শাশুড়িসহ ওইবাড়ির ৫ সদস্য বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। বিরামপুর উপজেলার কাঠলা ইউনিয়নের নয়ামারি গ্রামে এই ঘটনাটি ঘটে।

এদিকে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে গোলাম আজমসহ ৫ জনের নমুনা সংগ্রহ করে সেই বাড়িটিসহ বাকি আশাপাশের চারটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

গতকাল মঙ্গলবার রাতে জ্বর নিয়ে শশুরবাড়িতে আসেন মেয়ে জামাই গোলাম আজম। বুধবার সকালেই ওই বাড়ি ছেড়ে পালিয়ে যায় শাশুড়িসহ বাড়ির ৫ সদস্য। শাশুড়িসহ বাড়ির ৫ সদস্য পালিয়ে যাওয়ার ঘটনাটি জানাজানি হলে সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন বলেন, শরীরে জ্বর, সর্দি ও গলাব্যথা, নিয়ে গোলাম আজম মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ থেকে বিরামপুরে তার শশুর বাড়িতে আসেন। পরে এলাকাবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তির শশুর মোজাহার আলীর বাড়ি থেকে করোনা সন্দেহে তার শরীরের নমুনাসংগ্রহ করা হয়েছে।

একইভাবে উপজেলার আরো কয়েকটি স্থান থেকে করোনা সন্দেহে চারজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই সাথে ওই পাঁচজন ব্যক্তির বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

নমুনাগুলো পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

করোনা সংক্রমণ রোধে বেশী বেশী পরীক্ষার ব্যবস্থা করার পাশপাশি বাইরে থেকে কেউ এলাকায় আসলে তাকে সংশ্লিষ্ট হাসপাতালে রিপোর্ট করার ব্যবস্থা গ্রহণের দাবি জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন।

About bdlawnews

Check Also

টাঙ্গাইলে সাংবাদিককে ডেকে নিয়ে নির্যাতন

টাঙ্গাইল জেলা প্রতিনিধি (মোহাম্মদ সাইফুল ইসলাম)।। টাঙ্গাইলে সাংবাদিককে ডেকে নিয়ে নির্যাতন টাঙ্গাইলে সংবাদ সংগ্রহের কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com