সদ্য সংবাদ
Home / অনিয়ম / ত্রাণের চাল নিয়ে ফেরার পথে দু’পক্ষের সংঘর্ষ

ত্রাণের চাল নিয়ে ফেরার পথে দু’পক্ষের সংঘর্ষ

ফরিদপুরের নগরকান্দায় ত্রাণের চাল নিয়ে বাড়ি ফেরার পথে হামলার জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার সকাল সাড়ে ৯টা এবং দুপুর দেড়টার দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের নাওডুবি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় এক বৃদ্ধকে কুপিয়ে জখম ও দুই তরুণকে পিটিয়ে আহত করা হয়েছে। এছাড়া দুটি বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছে। পরে নগরকান্দা পুলিশ দুই দফা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সত্যতা নিশ্চত করে নগরকান্দা থানার এসআই রবিউল ইসলাম জানান, নাওডুবি গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল মাতুব্বর ও পাঁচু মাতুব্বরের মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে গত ১৮ ফেব্রুয়ারি সংঘর্ষে আহত হয়ে পাঁচু মাতুব্বরের সমর্থক মো. ইসারত আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২৬ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। ওই ঘটনায় ইসারতের চাচাতো ভাই আবুল কালাম জয়নালসহ ২২ জনের নাম উল্লেখ করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামমলার ১৬জন আসামি পরবর্তিতে আদালত থেকে জামিন পান। ওই মামলাটি বর্তমানে গোয়েন্দা পুলিশ তদন্ত করছে।

তিনি আরো জানান, সোমবার সকালে জয়নালের সমর্থক দুই তরুণ ত্রাণের চাল নিয়ে বাড়ি ফেরার পথে পাঁচুর সমর্থকদের হামলার শিকার হয়ে আহত হন। এরপর জয়নালের সমর্থকরা পাঁচু সমর্থকদের দুটি বাড়িতে হামলা করে ভাঙচুর করে এবং গফফার মাতুব্বর নামে এক বৃদ্ধকে কুপিয়ে আহত করে। আহত গফফারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে নগরকান্দা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুপুর ১টার দিকে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পর দুই পক্ষ আবার দেশীয় অস্ত্র নিয়ে পরস্পরের প্রতি হামলা ও পাল্টা হামলা শুরু করে। পরে পুলিশ গিয়ে পুণরায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

About bdlawnews

Check Also

বগুড়ায় নানীর হাতে ৬ বছরের নাতি খুন

বগুড়া নন্দীগ্রামের তেতলাগাড়ী গ্রামের ৬ বছরের অবুঝ শিশু সিয়াম, কয়েক বছর আগে হারিয়েছে নিজের পিতা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com