সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / বগুড়ায় প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত

বগুড়ায় প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত

বগুড়ায় প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি পেশায় একজন পুলিশ।

আজ বৃহস্পতিবার রাতে নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. গাউসুল আজিম চৌধুরী।

তিনি জানান, ১০ এপ্রিল কর্মস্থল ঢাকা থেকে বগুড়ার আদমদীঘি উপজেলায় নিজের বাড়িতে ফেরেন এক পুলিশ সদস্য। দু’দিন পর মাত্রাতিরিক্ত কাশি দেখা দিলে গেলো সোমবার তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

তার নমুনা সংগ্রহ করে পরদিন রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে ওই নমুনা পরীক্ষার ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ।

তিনি আরও জানান, কাশি ছাড়া অন্য কোনও শারীরিক সমস্যা না থাকায় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে সতর্কতামূলক হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছিলো। এখন করোনা পজিটিভ আসায় বৃহস্পতিবার রাতেই তাকে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলশেন নেয়া হয়েছে।

এদিকে, শ্বাসকষ্ট ও ডায়রিয়ার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে মারা গেছেন ৪২ বছর বয়সী এক ব্যক্তি।

হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. শফিক আমিন কাজল জানান, চার-পাঁচ দিন ধরে সদর উপজেলার বাসিন্দা ওই ব্যক্তি শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা সন্ধ্যায় তাকে হাসপাতালে আনেন। রাত ৮টা ৪৫ মিনিটের দিকে তিনি মারা যান। পরীক্ষার জন্য এরই মধ্যে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

About bdlawnews

Check Also

বয়স্কদের সাবধানে থাকার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

ভ্যাকসিন না আসা পর্যন্ত বয়স্কদের সাবধানে থাকার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শুক্রবার (৪ ডিসেম্বর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com