সদ্য সংবাদ
Home / অনিয়ম / সুন্দরগঞ্জে সরকারি ৫০ বস্তা চাল উদ্ধার, গ্রেফতার ২

সুন্দরগঞ্জে সরকারি ৫০ বস্তা চাল উদ্ধার, গ্রেফতার ২

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি বাড়ি থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ও ত্রাণের ৫০ বস্তা (প্রতিবস্তা ৩০ কেজি) চাল উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার রামজীবন ইউনিয়নের ডোমেরহাট এলাকা থেকে এসব চাল উদ্ধার করা হয়। এছাড়া এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।তারা হলেন,রামজীবন ইউনিয়নের নিজপাড়া গ্রামের মৃত ইউসুফ উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৪৫) ও একই গ্রামের আলিফ উদ্দিনের ছেলে আয়নাল হক (৪০)।

শুক্রবার সকালে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ওই ভাড়া বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখানে মজুদ করা খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ও ত্রাণের ৫০বস্তা চাল পাওয়া যায়। প্রতিবস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে। চালের বস্তাগুলোতে সরকারি খাদ্য মন্ত্রণালয়ের সীল মোহরও রয়েছে।

তিনি আরও জানান, এসময় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা বলেন, কর্মহীন সুবিধাভোগিদের কাছ থেকে তারা এসব চাল কিনে মজুদ করেছেন।

ওসি বলেন, ত্রাণের চাল কেনা ও মজুদ করা দণ্ডনীয় অপরাধ। এই ঘটনায় মকবুল হোসেন ও আয়নাল হকসহ ৬ নামীয় ও অজ্ঞাত আরও ৫/৬জন কে আসামি করে সুন্দরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। ঘটনাটি তদন্ত অব্যাহত রয়েছে।

About bdlawnews

Check Also

আবরার হত্যা মামলায় বুয়েট শিক্ষকসহ দুজনের সাক্ষ্য

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com