সদ্য সংবাদ
Home / অনিয়ম / ত্রাণ চেয়ে ৩৩৩ নম্বরে ফোন করে চেয়ারম্যানের মার খেলেন কৃষক, মামলার পর গ্রেপ্তার সেই চেয়ারম্যান

ত্রাণ চেয়ে ৩৩৩ নম্বরে ফোন করে চেয়ারম্যানের মার খেলেন কৃষক, মামলার পর গ্রেপ্তার সেই চেয়ারম্যান

নাটোরের লালপুরে ত্রাণ চাওয়ায় কৃষক শহিদুল ইসলামকে ডেকে এনে মারধর করার অভিযোগে ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০ টার দিকে পাবনা জেলার ঈশ্বররদী এলাকা থেকে তাকে গ্রেফতার করে নাটোর জেলা পুলিশ।

আজ দুপুরে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা আব্দুস সাত্তারকে গ্রেপ্তারের ঘোষণা দেওয়া হয়েছে।

জানা যায়, করোনার প্রভাবে লালপুরের ৯ নং অর্জুনপুর বরমহাটি (এবি) ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রামের শহিদুল ইসলাম কর্ম হারিয়ে কষ্টে দিনাতিপাত করছিলেন। লোকের মুখে শুনে তিনি গত ১০ এপ্রিল তার কষ্টের কথা জানিয়ে ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চান। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত ১২ এপ্রিল ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার কৃষক শহিদুল ইসলামকে ইউনিয়ন পরিষদে ডেকে চৌকিদারকে দিয়ে ডেকে এনে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে মারধর করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এলে ব্যাপক আলোড়ণ তৈরি হয়।

এ ঘটনায় বুধবার কৃষক শহিদুল ইসলাম বাদী হয়ে গত ১৫ এপ্রিল  ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজা (৩৫) এবং মোঃ রুবেল (৩০) কে অভিযুক্ত করে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ  বিষয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ‘মামলার পরে আব্দুস সাত্তার পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা যায়নি। অবশেষে পুলিশের একটি চৌকষ দল গত দুদিন যাবৎ চেষ্টা চালিয়ে আজ সকালে তাকে গ্রেপ্তার করে।’

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর সদর সার্কেলের  অতিরিক্ত টুলিশ সুপার আবুল হাসনাত, বড়াইগ্রাম সার্কেলের এএ্সপি হারুন অর রশিদ, নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি বলেছেন, ‘ ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামি তিন কার্যদিবসের মধ্যে কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে তার জবাব দিতে বলা হয়েছে। এছাড়া ভুক্তভোগী কৃষক শহিদুল ইসলামকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।’

About bdlawnews

Check Also

আবরার হত্যা মামলায় বুয়েট শিক্ষকসহ দুজনের সাক্ষ্য

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com