সদ্য সংবাদ
Home / আইন আদালত / রাজধানীতে পণ্যের মূল্য কারসাজিতে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

রাজধানীতে পণ্যের মূল্য কারসাজিতে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

রাজধানীতে নিত্যপণ্য বিক্রিতে বিভিন্ন কারসাজির অভিযোগে ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার রাজধানীর মোট ১৮টি  বাজারে (পাইকারি ও খুচরা) অভিযান পরিচালনা করে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়। দিনব্যাপী অভিযানে মূল্য কারসাজি ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়সহ মূল্য তালিকা সংরক্ষণ না করার প্রমাণ পাওয়া যায়।

এসব বাজার সমূহ হলো- মিরপুর ৬নং কাঁচা বাজার, মিরপুর বড় বাগবাজার, অলি মিয়ার টেক বাজার, পল্লবী বাজার, শান্তিনগর বাজার, মালিবাগ রেলগেট বাজার, রামপুরা বাজার, উত্তর বাড্ডা বাজার, মধ্য বাড্ডা বাজার, কেরানীগঞ্জ বাজার, গুদারাঘাট বাজার, খিলগাঁও রেলগেট বাজার, মহাখালী বাজার, বনানী বাজার, কারওয়ান বাজার, গুলশান-১ কাঁচা বাজার ও গুলশান-২ কাঁচা বাজার।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (ডিজি) বাবলু কুমার সাহা বলেন, আসন্ন রমজান ও করোনাভাইরাসজনিত পরিস্থিতিতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার স্থিতিশীল রাখতে ঢাকাতে ৯টি টিমের নেতৃত্বে ১৮টি বাজারে তদারকি করা হয়।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. মাসুম আরেফিন ও সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, আব্দুল জব্বার মন্ডলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

About bdlawnews

Check Also

আবরার হত্যা মামলায় বুয়েট শিক্ষকসহ দুজনের সাক্ষ্য

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com