সদ্য সংবাদ
Home / আইন আদালত / দায়িত্ব পালনে গিয়ে পুলিশের ২১৮ সদস্য করোনায় আক্রান্ত

দায়িত্ব পালনে গিয়ে পুলিশের ২১৮ সদস্য করোনায় আক্রান্ত

নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে গিয়ে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সারাদেশ ২১৮ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে জানান, এছাড়া ৬৫২ জন পুলিশ সদস্য হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। খবর ইউএনবির

করোনাভাইরাস মোকাবিলায় দেশব্যাপী প্রায় দুই লাখ পুলিশ সদস্যের একটি বড় অংশ সরাসরি মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করছেন বলেও জানান তিনি।

দায়িত্ব পালনরত পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) সরবরাহ করা হলেও তা প্রয়োজনের তুলনায় কম জানিয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, এ ব্যাপারে আমরা কাজ করে যাচ্ছি।

এক প্রশ্নের জবাবে এআইজি বলেন, অবশ্যই, আমাদের দেশপ্রেমিক সদস্যরা তাদের পুরো সুরক্ষার জন্য কখনই অপেক্ষা করে থাকেননি। সাধারণ মানুষকে রক্ষার জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন তারা।

তিনি আরও জানান, আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে পর্যাপ্ত প্রস্তুতি রাখা হয়েছে। তাদের সুস্থ করে তুলতে পুলিশের হাসপাতালগুলোতে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

করোনা শনাক্ত পুলিশ সদস্যদের বিষয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ব্যক্তিগতভাবে খোঁজ খবর নিচ্ছেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন বলেও জানান তিনি।

About bdlawnews

Check Also

পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের ৭ সদস্য গ্রেফতার

বিশ্ববিদ্যালয় ভর্তি ও ব্যাংকের নিয়োগ পরীক্ষাসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সাত সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com