সদ্য সংবাদ
Home / আইন আদালত / মন্ত্রীর গানম্যানের গুলিতে নিহতদের হত্যার বিচার নিয়ে পরিবারের সংশয়

মন্ত্রীর গানম্যানের গুলিতে নিহতদের হত্যার বিচার নিয়ে পরিবারের সংশয়

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর-১ আসনের সাংসদ আ ক ম মোজাম্মেল হক এমপির গানম্যান ঘাতক কিশোর কুমারের গুলিতে নিহত শহিদ ও মহিমের পরিবার অসহায় ও নিঃস্ব হয়ে পড়েছে।

দুই পরিবারের দাবি, পরিকল্পিত ভাবেই ঘাতক গানম্যান এএসআই কিশোর কুমার তাদের খুন করেছে। মামলা হলেও ন্যায় বিচার নিয়ে সংশয় প্রকাশ করেছেন তারা। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা ডাবলাপাড়া গ্রামে শহিদ ও মহিমের বাড়ি।

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী কুতুবদিয়া এলাকায় গত (১৬ এপ্রিল) বৃহস্পতিবার রাতে এ গুলির ঘটনা ঘটে। মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর কুমারের বাড়ি কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে। পিতার নাম নারায়ন চন্দ্র।

র‌্যাব, ডিবি ও পুলিশ যৌথ  অভিযান চালিয়ে গত ১৭ এপ্রিল আশুলিয়া থানার শিমুলিয়া থেকে কিশোরকে গ্রেফতার করে। পুলিশের পক্ষ থেকে একটি অস্ত্র মামলা এবং নিহত শহিদের স্ত্রী মনোয়ারা বেগম একটি হত্যা মামলা করেছেন।

আজ সোমবার গুলিতে নিহত শহিদের স্ত্রী মনোয়ারা বেগম ও বৃদ্ধা মা মাজেদা বেগম বলেন, পরিবারের একমাত্র উপার্জনশীল শহিদকে হারিয়ে অসহায় ও নিঃস্ব হয়ে পড়েছেন। কিভাবে এখন সংসার চলবে এ নিয়ে চরম হতাশার মধ্যে পরেছেন।

শহিদের স্ত্রী মনোয়ারা বেগম আরও অভিযোগ করেন, পরিকল্পিতভাবে তার স্বামী শহিদকে গুলি করে হত্যা করেছে ঘাতক কিশোর কুমার।

তিনি ঘাতকের ফাঁসির দাবি জানান।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) ছানোয়ার জাহান জানান, নিহত শহিদের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে হত্যা মামলা ও পুলিশের পক্ষ থেকে এশটি অস্ত্র মামলা মামলা হয়েছে। গানম্যান কিশোরকে পিস্তল ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। বর্তমানে সে জেল হাজতে রয়েছে। রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

About bdlawnews

Check Also

প্রশাসনের নির্দেশনা অমান্য করে মাটি উত্তোলন, ভ্রাম্যমানে জেল ও জরিমানা

সে‌লিম রেজা: সিরাজগঞ্জের বেলকুচির আজগড়া বেরিবাঁধ এলাকায় প্রশাসনের নির্দেশনা অমান্য করে ট্রাকদিয়ে উপজেলার বিভিন্ন স্থানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com