সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / ৩০জন মৃতের দাফনেও করোনা নেগেটিভ ক‌মিশনার খোরশেদের

৩০জন মৃতের দাফনেও করোনা নেগেটিভ ক‌মিশনার খোরশেদের

করো’নায় আ’ক্রা’ন্ত হয়ে ম’রদেহ থেকে ভাইরাস ছড়াতে পারে এই আতঙ্কে যখন স্বজনরাও কাছে আসছেন না, এরমধ্যে নারায়ণঞ্জের একজন কাউন্সিলর খোরশেদ মাঠে নেমেছিলেন মৃ’তের দা’ফনকাজ সম্পন্ন করতে। বলেছেন, করো’নার হটস্পটখ্যাত নারায়ণঞ্জে যদি কেউ ক’রো’নায় মা”রা যাবে তার দা’ফন কাফ’ন নিজেই করবেন।

ইতি মধ্যে ৩০ জনের মতো ক’রো’না আ’ক্রা’ন্ত ও উপসর্গ নিয়ে মা”রা যাওয়া মুসলমান ও হিন্দুর দাফ’ন এবং সৎকার করেছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার নেতৃত্বে একটি স্বেচ্ছাসেবক দল যেখানেই নারায়ণঞ্জের কেউ ক’রোনা বা উপসর্গ নিয়ে মা”রা যাচ্ছেন তাদের দাফ’ন বা সৎকার করছেন।

অনেকের মতো তারও ভেতরে আত’ঙ্ক ছিল দা’ফন করতে গিয়ে নিজেও আ’ক্রা’ন্ত হয়ে পড়েছেন কি না ম’রণঘা’তী করো’নায়। তাই পরীক্ষা করেছিলেন এই জনপ্রতিনিধি। তবে শুক্রবার তার ফলাফল পেয়েছেন যাতে নেগেটিভ এসেছে। এ কথা কাউন্সিলর খোরশেদ নিশ্চিত করেছেন।

দলমত নির্বিশেষে সবার প্রশংসা কুড়িয়েছে খোরশেদের উদ্যোগ। কারণ নারায়ণগঞ্জে করো’নার সংক্র’মণ শুরুর পরেই এর বিরুদ্ধে রীতিমত যুদ্ধ শুরু করেন তিনি। যদিও চিকিৎসকরা বলছেন, করো’নায় আ’ক্রা’ন্ত কেউ মা”রা গেলে কয়েক ঘণ্টা পর আর তা থেকে সংক্র’মিত হওয়ার সুযোগ থাকে না। কারণ ভাই’রাসগুলো ম”রে যায়।

About bdlawnews

Check Also

বয়স্কদের সাবধানে থাকার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

ভ্যাকসিন না আসা পর্যন্ত বয়স্কদের সাবধানে থাকার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শুক্রবার (৪ ডিসেম্বর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com