Home / Uncategorized / বগুড়ায় গাঁজা দি‌য়ে তৈরী মোটরসাইকেল সিট উদ্ধার

বগুড়ায় গাঁজা দি‌য়ে তৈরী মোটরসাইকেল সিট উদ্ধার

  মাদক পাচারকারী নানা সময় নানা পথ অবলম্বন করে তারই ধারাবাহিকতায়, পুলিশের চোখ ফাঁকি দিতে প্রায় ৯ কেজি গাঁজা দিয়ে বানানো হয়েছে মোটরসাইকেলের একটি সিট কভার।

গাঁজা দিয়ে বানানো সেই সিটে বসে মোটরসাইকেল চালিয়ে কুড়িগ্রাম থেকে বগুড়া শহরে গাঁজা সরবরাহ করতে আসছিলেন সাঈদ নামে এক মাদক চোরাকারবারি। বগুড়া শহরের খুব কাছাকাছি চলেও এসেছিলেন এমন সময় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দর চেকপোস্টে মোটরসাইকেল থামানোর সংকেত দেন কর্তব্যরত ট্রাফিক পুলিশ।

নিয়ম অনুযায়ী মোটরসাইকেলের কাগজপত্র যাচাই করার সময় পুলিশ দেখতে পান। অন্যান্য মোটরসাইকেলের থেকে এই মোটরসাইকেলের সিট অস্বাভাবিক উঁচু। এরপর সন্দেহের কারণে সিট খুলে তারা দেখতে পান, সিটের নিচে বিপুল পরিমাণ গাঁজা। এমনকি মোটরসাইকেলের সিটও ফোমের পরিবর্তে গাঁজা দিয়ে বানানো হয়েছে।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ট্রাফিক ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম খান জানান, ১ মে শুক্রবার বেলা ১২টার দিকে বগুড়ার মোকামতলায় চেকপোস্টে আটক করা হয় একটি (কুড়িগ্রাম -হ-১২-৪০৮৪) মোটরসাইকেল। সেই মোটরসাইকেলটির সিট ফোমের পরিবর্তে গাঁজা দিয়ে বানানো হয়েছে।

তার মোটরসাইকেল থেকে মোট ৮ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল সহ একজন ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম সাঈদ। তিনি গাইবান্ধা সদর থানার নয়নপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত সাঈদকে স্থানীয় থানা পুলিশে হস্তান্তর করা হবে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com