Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / শ্বশুরবাড়ি এসে শিশুকে ধর্ষণ, জামাই গ্রেফতার

শ্বশুরবাড়ি এসে শিশুকে ধর্ষণ, জামাই গ্রেফতার

খুলনার আড়ংঘাটায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আক্তারুজ্জামান নামে এক বিদ্যুৎ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে মহানগরীর আড়ংঘাটা থানার দক্ষিণপাড়া গ্রামের বকুলতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আক্তারুজ্জামান সাতক্ষীরা জেলার পাটকেল ঘাটার এলাকার ইসাক আলীর ছেলে। নগরীর আড়ংঘাটার দক্ষিণপাড়া গ্রামে তার শ্বশুরবাড়ি। তিনি বাগেরহাটে জেলার পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট অফিসার। কচুয়া ও চিতলমারী উপজেলার দায়িত্বে আছেন।

আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম বলেন, এ বিষয়ে আড়ংঘাটা থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে শ্বশুরবাড়ির পাশের বাড়িতে একটি শিশুকে ধর্ষণ করেন আক্তারুজ্জামান। এরপর পরই তিনি পালিয়ে যান। মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার পিতা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

ধর্ষণের শিকার মেয়েটি আড়ংঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। তারা বাবা একজন ভ্যানচালক।

ওই ছাত্রীর বাবা জনান, শুক্রবার দুপুরে আক্তারুজ্জামান নামে এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছেন। মেয়ে সবার সামনে তার নাম বলেছে। আকতার তার শ্বশুরবাড়িতে এসেছেন। তিনি শ্বশুরবাড়িতে বিল্ডিং করেছেন। প্রায় এখানেই থাকেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান জীবলু বলেন, এলাকার জামাই হয়ে এমন একটি কাজ করে তিনি সবার মুখে থুথু দিয়েছেন। আমরা তার যথাযথ শাস্তির দাবি জানাচ্ছি।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com