সদ্য সংবাদ
Home / জাতীয় / শিবগ‌ঞ্জে জব্দ করা চাল দুঃস্থদের মা‌ঝে বিতরণ করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা

শিবগ‌ঞ্জে জব্দ করা চাল দুঃস্থদের মা‌ঝে বিতরণ করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা

বি‌ডি ল নিউজ ডেস্ক: বগুড়ায় কালোবাজারির হেফাজত থেকে জব্দ করা চাল দুঃস্থদের মাঝে বিতরণের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বগুড়া জেলা পুলিশ। রোববার (৩ মে) শিবগঞ্জ থানা চত্বরে দুঃস্থদের মাঝে এই চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।

জানাগেছে, গত ১১ এপ্রিল  শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের গণকপাড়া গ্রামে এক আওয়ামীলীগ নেতার হেফাজত থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৫ হাজার ১০০ কেজি চাল উদ্ধার করে মামলা দায়ের করা হয়। পরবর্তীতে ২৩ শে এপ্রিল/২০ তা‌রি‌খের শিবগঞ্জ থানা আ‌বেদ‌নের প্রেক্ষি‌তে সি‌নিয়র জু‌ডি‌সিয়াল ম‌্যা‌জিস্ট্রেট‌ আসমা মাহমুদ এর আদালত ৫১০০ কে‌জি চা‌লের ম‌ধ্যে ৫০কে‌জি চাল নমুনা স্বরুপ রে‌খে গরীব দুস্থ‌দের মা‌ঝে বিতর‌নের নি‌র্দেশ দেন জেলা পুলিশ সুপার এবং শিবগঞ্জ সা‌র্কেল সহকারী এস‌পি কে।

আদালত উদ্ধারকৃত চাল গুলো পুলিশের ব্যবস্থাপনায় প্রকৃত দুঃস্থদের মধ্যে বিতরণের নির্দেশনা প্রদান করেন। পরে জেলা পুলিশের পক্ষ থেকে প্রত্যেক পরিবারের জন্য ২ কেজি করে আলু এবং ১০ কেজি চাল দিয়ে মোট ১২ কেজির প্যাকেট করে ৫০৫টি পরিবারের মধ্যে বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী  বলেন, শিবগঞ্জ থানায় এ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।  খাদ্য সামগ্রী পুলিশের মাধ্যমে দুঃস্থদের বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হবে।

About bdlawnews

Check Also

ডি-এইট বা উন্নয়নশীল আট দেশের জোট এর সভাপতি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ডি-এইট বা উন্নয়নশীল আট দেশের জোট এর সভাপতি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চার বছরের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com