Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / পাঁচ টাকা বাকি দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

পাঁচ টাকা বাকি দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

কুমিল্লার দেবীদ্বারে দোকানে পাঁচ টাকা বাকি দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২০টি ঘর ভাঙচুর, লুটপাট ও হামলার ঘটনা ঘটেছে।

বুধবার সকালে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার দুপুরে দেবীদ্বার থানায় মো. সোহেল হাসান নামে এক ভুক্তভোগী ২৮ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘোষঘর মেড্ডা মার্কেটে খোরশেদ মিয়ার সাথে পাঁচ টাকা বাকি দেওয়া না দেওয়াকে কেন্দ্র সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির বাকবিতণ্ডা হয়।

পরে এ ঘটনাকে কেন্দ্র দোকানের সামনে দাঁড়িয়ে থাকা ৩য় আরেকটি পক্ষ প্রথমে খোরশেদ মিয়ার পক্ষ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে স্বেচ্ছায় সাইফুল ইসলামের সঙ্গে কথাকাটির এক পর্যায়ে তাকে মারধর করে। পরে রাত সাড়ে ১১টার দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে বাড়িঘর ভাঙচুর, লুটপাট, মারধর করে তারা। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ঘটনার পরদিন বুধবার সকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে দুইপক্ষ। ৩য় দফায় সংঘর্ষে আসামিরা বিভিন্ন দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে হামলা চালিয়ে ১৫টি পরিবারের অন্তত ১৮/২০টি বসতঘর ভাঙচুর করে।

মামলার বাদী মো. সোহেল হাসান জানান, এ হামলায় বসতঘর ভাঙচুর লুটপাট চালায় তারা। বাধা দিতে আসলে তারা নারী পুরুষসহ প্রায় ১৫ জনকে মারধর করে।

ইউপি সদস্য মো. বিল্লাল হোসেন জানান, তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে বসতঘর ভাঙচুর করা হয়েছে। উভয়পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

দেবীদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, ১৮/২০টি বসতঘর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে। সোহেল হাসান নামে এক ভুক্তভোগী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com