সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / বগুড়ায় চিকিৎসক-পুলিশসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় চিকিৎসক-পুলিশসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় নতুন করে এক চিকিৎসক ও পুলিশের সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) আরও পাঁচ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ জনে।

শুক্রবার (৮ মে) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তফিজুর রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আক্রান্তের পাঁচজন মধ্যে চিকিৎসক ও পুলিশের এএসআইসহ তিনজন ঢাকাফেরত এবং বাকি দুইজনের বগুড়ার বাইরে যাওয়ার কোনো রেকর্ড নেই।

জানা যায়, ঢাকাফেরত আক্রান্ত ওই চিকিৎসকের বাড়ি বগুড়া সদর উপজেলার নারুলী উত্তরপাড়া এলাকায়। তিনি গত ৫ মে ঢাকা থেকে বগুড়া আসেন। ঢাকাফেরত অন্য দুইজনের একজন পুলিশের এএসআই। তিনি শহরের কলোনী এলাকার বাসিন্দা। তিনি ৩ মে ঢাকা থেকে বগুড়ায় ফেরেন। অপর ব্যক্তির বাড়ি বগুড়া শাজাহানপুর উপজেলার মন্ডলপাড়ায়। তিনি পেশায় ইজিবাইক চালক। দশদিন আগে তিনি ঢাকা থেকে কগুড়ায় ফেরেন। বগুড়ায় বসবাস করা দুইজনের মধ্যে একজনের বাড়ি সদর উপজেলার চেলোপাড়া এলাকায়। তিনি ‘স’ মিলের শ্রমিক। আরেকজন নারী। তিনি শাজাহানপুর উপজেলার কৈগাড়ি এলাকার বাসিন্দা।

বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তফিজুর রহমান তুহিন জানান, এর আগে করোনা আক্রান্ত দুই রোগীর আরেক দফা নমুনা পরীক্ষার ফলাফলও শুক্রবার পজিটিভ এসেছে। নতুন করে আক্রান্ত হওয়া সবার সঙ্গেই কথা হয়েছে। আমরা শুধু সদর উপজেলার নারুলী এলাকার চিকিৎসক যিনি তাকে বাড়িতে কোয়ারেন্টিনে থাকার ব্যাপারে একমত হয়েছি। বাকি চারজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে স্ব স্ব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ এবং স্থানীয় থানা পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

তিনি বলেন, শুক্রবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে জেলার মোট ১৮৯টি নুমনা পরীক্ষা করা হয়। এর মধ্যে আগে করোনা আক্রান্ত দুই রোগীর এবং নতুন করে ৫ জনেরসহ সাতজনের পজিটিভ এসেছে।

About bdlawnews

Check Also

একটি চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে দেশ ছার‌লেন আনভীরের স্ত্রীসহ আট সদস্য

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের স্ত্রী, পরিবারের সদস্য ও গৃহকর্মীসহ আট জন আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com