সদ্য সংবাদ
Home / আইন আদালত / শেরপুরে ৩ পুলিশসহ ৬ জন করোনায় আক্রান্ত

শেরপুরে ৩ পুলিশসহ ৬ জন করোনায় আক্রান্ত

শেরপুরে ৩ পুলিশ ও তাদের পরিবারের সদস্যসহ ৬ জন নতুন করে  করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন সদর থানার ও দুইজন ডিবি পুলিশের উপ-পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া আক্রান্তদের মধ্যে এক পুলিশ সদস্যের স্ত্রী  ও তার নয় বছরের ছেলে এবং একজন সদ্য অবসর নেওয়া নারী এসআই এর ছেলে রয়েছেন।

এরআগে ঝিনাইগাতী থানার ওসিসহ দুই এসআই ও সদর থানার একজন করোনায় আক্রান্ত হন।  ১০ মে রোববার ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষা শেষে ওই ৬ জনের দেহে কোভিড-১৯ ধরা পড়ে। এদিন জেলায় ৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়।

জেলায় এ পর্যন্ত ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে ৩৮ জনের মধ্যে ২৬ জনই সুস্থ হয়েছেন। সিভিল সার্জন ডা. আবুল কাশেম মো. আনোয়ারুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৫ এপ্রিল প্রথম শেরপুরে দুই নারীর দেহে করোনা সংক্রমণ ধরা পড়ে। এদের মধ্যে একজন ছিলেন শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া। পরে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক, শেরপুর জেলা হাসাপতালের দুই বিশেষজ্ঞ চিকিৎসক ও জেলা বিএমএ সভাপতির কোভিড ১৯ সংক্রমণ পজেটিভ হলে চিকিৎসকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন,  যাদের কোভিড-১৯ পজেটিভ হয়েছে তাদের সুচিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

About bdlawnews

Check Also

চিকিৎসকের পরিচয়পত্র দেখা নিয়ে সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট বদলি

ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদকে বরিশাল বিভাগে বদলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com