Home / দেশ ও দশ / অন্যের শিশুকে বাঁচাতে প্রাণ দিলেন গৃহবধূ

অন্যের শিশুকে বাঁচাতে প্রাণ দিলেন গৃহবধূ

অন্যের শিশুকে বাঁচাতে গিয়ে মেহেরপুরের গাংনী উপজেলার ফতাইপুরে ইজিবাইকের ধাক্কায় ফিরোজা খাতুন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মে) সকাল সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূকে আহত অবস্থায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। ফিরোজা গাংনী উপজেলার ফতাইপুর গ্রামের লাল্টুর স্ত্রী।

ফিরোজার স্বামী লাল্টু বলেন, সকাল সাড়ে ১০টার দিকে এক শিশু রাস্তার মাঝখানে চলে যায়। এ সময় শিশুটিকে রাস্তা থেকে সরিয়ে আনতে গেলে গাংনীগামী একটি ইজিবাইক ফিরোজাকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে ফিরোজা অজ্ঞান হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত জ্ঞান ফিরে না আসায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিতে বলেন চিকিৎসক। কুষ্টিয়া হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়।

তিনি বলেন, গুরুতর আহত হওয়ার পর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা কোনো ধরনের চিকিৎসা না দেয়ায় ফিরোজার মৃত্যু হয়।

গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বিডি দাস বলেন, চিকিৎসায় অবহেলা করা হয়নি। এখানে প্রয়োজনীয় চিকিৎসা দেয়ার পর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে কুষ্টিয়ায় নিতে বলা হয়। কুষ্টিয়ায় নিয়ে যাওয়ার প্রস্তুতিকালে তার মৃত্যু হয়।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com