Home / অনিয়ম / তামিম-রিয়াদ-মুশফিকদের দেয়া ত্রাণ ছিনতাই

তামিম-রিয়াদ-মুশফিকদের দেয়া ত্রাণ ছিনতাই

করোনাভাইরাসের কঠিন সময়ে শুরু থেকেই নিম্ন আয়ের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ত্রাণ সামগ্রী, নগদ টাকা প্রদানসহ নানা ভাবে কর্মহীন মানুষদের উপকার করার চেষ্টা করছেন তারা। সম্প্রতি একটি এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য ত্রাণ সামগ্রী পাঠিয়েছিলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। কিন্তু ত্রাণ বিতরণ করার সময় হামলা করে সেসব ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

কর্মহীন মানুষদের খাদ্য ও অর্থ সংকটের কারণে তাদের মাঝে ত্রাণ বিতরণ করছে সরকার। এতদিন সরকারি ত্রাণ সঠিকভাবে বণ্টন না হয়ে লুটপাটের খবর ভেসে আসলেও এবার ক্রিকেটারদের ত্রাণেও হামলা চালালো প্রভাবশালীরা। সম্প্রতি ময়মনসিংহের গফরগাঁওয়ে দেড়শ পরিবারের জন্য ত্রাণ সামগ্রী পাঠিয়েছিলেন তামিম, রিয়াদ ও মুশফিক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে প্রায় ২০ বছর ধরে বলবয়ের কাজ করা নাসির মিয়ার মাধ্যমে এসব পাঠান তারা।

ক্রিকেটারদের দেয়া এসব ত্রাণসামগ্রী বিতরণের সময় এলাকার কিছু রাজনৈতিক প্রভাবশালী ব্যক্তিরা এসে নাসির মিয়ার ওপর হামলা চালায় এবং সব ত্রাণ সামগ্রী লুটপাট করে। এমন ঘটনায় থানার অভিযোগ করতে গেলে বিসিবির এই বলবয়ের অভিযোগ আমলে নেয়া হয়নি।

ত্রাণ লুটের ঘটনাটি অস্বীকার করেছেন অভিযুক্ত ব্যক্তি। তিনি এই ত্রাণ প্রতিপক্ষ রাজনৈতিক দলের দেয়া বলে চালিয়ে দিতে চেয়েছিলেন বলে জানা গেছে। তবে রিয়াদ নিশ্চিত করেছেন তারাই এই ত্রাণসামগ্রী পাঠিয়েছিলেন। এমন ঘটনার প্রেক্ষিতে ক্ষোভও প্রকাশ করেছেন তিনি।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com