Home / Uncategorized / শরণখোলায় দুলাভাইর হাতে শ্যালক খুন

শরণখোলায় দুলাভাইর হাতে শ্যালক খুন

শরণখোলা, বাগেরহাট

নইন আবু নাঈমঃ বাগেরহাটের শরণখোলায় দুলাভাই ও ভাগ্নে হাতে খুন হয়েছে সবুর শিকদার (৪৫) নামের এক দিনমজুর। টাকা পাওয়ার অজুহাতে আলতাফ শেখ (৫০) ও তার ছেলে প্রিন্স শেখ (২৬) পিটিয়ে হত্যা করে সবুরকে।

বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে উপজেলার ধানসগর ইউনিয়নের ধানসাগর গ্রামের এ হত্যাকান্ড ঘটে। সন্ধ্যা ৬টার দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। খবর পেয়ে মোরেলগঞ্জ সার্কেলের এএসপি মো. রিয়াজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শ করেছেন।
স্থানীয় ইউপি সদস্য মোঃ আলতাফ হোসেনসহ এলাকার একাধিক সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল ৮টার দিকে পারিবারিক কলহে সবুর তার স্ত্রীকে মারধর করে। এসময় দুলাভাই আলতাফ ফেরাতে গিয়ে সবুরের হাতে মার খায়। এতে ক্ষীপ্ত হয়ে এদিন বিকেল তিনটার দিকে মোরেলগঞ্জের ব্যবসায়ী ছেলে প্রিন্সকে খবর দিয়ে এনে টাকা পাওয়ার অজুহাত তুলে বাপ-বেটা মিলে সবুরকে পিটিয়ে ও এলোপাতাড়ি লাথি-ঘুষি মেরে গুরুতর আহত করে। এতে ঘটনাস্থলেই সবুর মারা যায়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লা আল সাইদ জানান, খবর শুনে মোরেলগঞ্জ সার্কেলের এ.এস.পি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com