Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার মজিবর রহমানকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুবৃর্ত্তরা। আজ দুপুরে কালিহাতি-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবৃদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থার অবনতি দেখে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার দুপুর ২ টায় বল্লা পোস্ট মাস্টার মজিবর রহমান কালিহাতী পোষ্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাব-পোস্ট অফিসের যাওয়ার সময় ওই স্থানে পৌঁছালে পিছন থেকে একটি মোটরসাইকেলে ৩ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় মজিবর রহমানের ডান পায়ে পরপর ২ রাউন্ড গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে কালিহাতি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কালিহাতি উপজেলা পোস্ট মাস্টার আ. মোমিন জানান, কালিহাতি পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করে রানার রফিকুল ইসলামকে সাথে বল্লা সাব-পোষ্ট অফিসের যাওয়ার সময় এ ঘটনা ঘটে বলে জানতে পারি।

কালিহাতি থানার ওসি হাসান আল-মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনা উদঘাটন ও ছিনতাইকারীদের গ্রেফতারের সকল প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com