সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / জেলা প্রশাসন কার্যালয়ের সাবেক কর্মকর্তা খুন

জেলা প্রশাসন কার্যালয়ের সাবেক কর্মকর্তা খুন

রংপুর জেলা প্রশাসন কার্যালয়ের সাবেক কর্মকর্তা মিনু বেগমকে নগরীর মুলাটোল এলাকার নিজ বাসভবনে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এরপর তার স্টিলের আলমারি ভেঙে নগদ অর্থ ও সোনার অলঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে তারা।

পুলিশ জানায়, মুলাটোল এলাকায় নিজের বাসায় একাকী বাস করতেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা মিনু বেগম (৬৫)। তার একমাত্র সন্তান ঢাকায় থাকে। সোমবার মধ্যরাতে একদল দুবৃর্ত্ত তাকে বাইরে থেকে ডেকে ঘরে ঢুকে নিষ্ঠুরভাবে কুপিয়ে হত্যা করে। এরপর তার ঘরে থাকা মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে কাজের মেয়ে বাসায় কাজ করতে এসে ডাকাডাকি করে কোনও সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে খবর দিলে ঘরে প্রবেশ করে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। তার পিঠে ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। বিছানায় ছিল রক্ত। পুলিশের ধারনা, পরিচিত কেউ তাকে ডেকে ঘর থেকে বের করে এনে কৌশলে প্রবেশ করে হত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, বাড়ির এলাকার সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দুবৃর্ত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এদিকে ঘটনা জানাজানি হলে সকালে রংপুর মেট্রোপলিটান পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লা কাওছারসহ ঊর্ধতন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com