Home / দেশ জুড়ে / উন্নয়নের জন্য কিছুটা ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ মেয়র আতিকুলের

উন্নয়নের জন্য কিছুটা ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ মেয়র আতিকুলের

উন্নয়নের জন্য উত্তরাবাসীকে কিছুটা ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, উন্নয়ন কাজটি শেষ হলে উত্তরা ৪নং সেক্টরের বিভিন্ন সড়কের এবং ঢাকা-ময়মনসিংহ সড়কের পূর্ব পাশের জলাবদ্ধতা দূর হবে।

সোমবার উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউ থেকে ৪ নম্বর সেক্টরের শায়েস্তা খাঁ এভিনিউয়ের কসাইবাড়ি রেলগেট পর্যন্ত সড়কের পাইপ-নর্দমাসহ রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, ডিএনসিসির আওতাধীন এলাকায় জলাবদ্ধতা তৈরি হয়, এ ধরনের সব এলাকায় পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্ধারিত সময়ের মধ্যে কাজটি শেষ করার জন্য তিনি ঠিকাদারদের নির্দেশ দেন। নির্মাণকাজ চলাকালে জনগণের কিছুটা ভোগান্তি সৃষ্টি হবে এবং কাজটি শেষ হওয়া পর্যন্ত সহযোগিতা করার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানান। ২০ সেপ্টেম্বর থেকে ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে সড়ক ও ফুটপাত দখলমুক্ত করার জন্য অভিযান পরিচালনা করা হবে বলেও জানান মেয়র।

এ সময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মো. শরীফ উদ্দিন, কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নাইনের নেতৃত্বে উত্তরার ৩ নম্বর সেক্টরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলে। এ সময় ফুটপাতে নির্মাণসামগ্রী রাখার দায়ে নন্দনকানন ডেভেলপারসকে ৩৫ হাজার টাকা এবং সোহেল মিয়া নামের এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com