সদ্য সংবাদ
Home / আইন আদালত / স্ত্রীকে হত্যার ছয় বছর পর স্বামী আটক

স্ত্রীকে হত্যার ছয় বছর পর স্বামী আটক

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে পারিবারিক কলহের জের ধরে ২০১৪ সালের মার্চে শ্বাসরোধে স্ত্রী নাসিমাকে হত্যার দায়ে পলাতক স্বামী আবুল হোসেন লিটনকে (৩৮) ৬ বছর পর গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার ভোর ৬টার দিকে ফেনী জেলার সোনাগাজী থানাধীন মাদ্রাসা মোড় এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭ এর একটি টিম। আবুল হোসেন লিটন ফেনী সোনাগাজী থানাধীন রাগবপুর এলাকার হাফেজ আহমদের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, পারিবারিক কলহের জেরে ২০১৪ সালের মার্চে নগরীর পাহাড়তলীর ভাড়া বাসায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে স্ত্রী নাসিমাকে হত্যা করেন তার স্বামী আবুল হোসেন। ওই ঘটনায় পরবর্তীতে দায়ের করা মামলার পলাতক আসামি আবুল হোসেন লিটনকে ফেনীর সোনাগাজী থেকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন আবুল হোসেন লিটন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৩১ মার্চ স্ত্রী নাসিমাকে হত্যা করে তার মরদেহ ড্রামে লুকিয়ে রাখা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে পাহাড়তলী থানায় মামলা দায়ের করলে দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন আবুল হোসেন। মামলার তদন্ত শেষে সিআইডি আবুল হোসেন লিটনের বিরুদ্ধে চার্জশিটও দেয়, কিন্তু এতোদিন গ্রেফতার করা যায়নি।

About bdlawnews

Check Also

আবরার হত্যা মামলায় বুয়েট শিক্ষকসহ দুজনের সাক্ষ্য

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহকারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com