সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / গোবিন্দগঞ্জে করোনার উপসর্গে একজনের মৃত্যু, দাফনেও নেই স্বজনরা

গোবিন্দগঞ্জে করোনার উপসর্গে একজনের মৃত্যু, দাফনেও নেই স্বজনরা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরও ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে মারা যাওয়া ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলেন ভেবে তার সহায়তায় কিংবা দাফনের সময়ও পাশে ছিলেন না পরিবারের কোনও সদস্যই।

উপসর্গ নিয়ে মারা যাওয়া আব্দুর রহমান (৫২) পৌরশহরের আরজি খলসির বাসিন্দা মৃত গমির উদ্দনের ছেলে।

জানা গেছে, আব্দুর রহমান দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনির রোগে ভুগছিলেন। জ্বর ও গলা ব্যথা দেখা দিলে শুক্রবার দুপুরে স্থানীয় চিকিৎসকের শরনাপন্ন হলে টাইফয়েডের চিকিৎসা দেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তিনি মারা যান। করোনা

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় পরিবারের লোকজন কেউ তার পাশে আসেননি। এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারে সঙ্গে আলোচনা করেন।

পরে স্থানীয়দের সহযোগিতায় শনিবার সকালে থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও, উপজেলা ভূমি মসজিদের ইমাম মওলানা আরিফ বিল্লাহ, মুয়াজ্জিন মো. মোফাজ্জল হোসেন ও গ্রামবাসীর সহায়তায় মৃত আব্দুর রহমানের দাফন কার্য সম্পন্ন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বলেন, পরিবারের লোকজন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিকে অসহযোগিতা করলে স্থানীয়দের সহযোগিতায় লাশ দাফন করা হয়।

তিনি জানান, ওই ব্যক্তি উপজেলা চত্বরে দীর্ঘদিন থেকে চা বিক্রি করতেন। তার সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

About bdlawnews

Check Also

বগুড়ায় নানীর হাতে ৬ বছরের নাতি খুন

বগুড়া নন্দীগ্রামের তেতলাগাড়ী গ্রামের ৬ বছরের অবুঝ শিশু সিয়াম, কয়েক বছর আগে হারিয়েছে নিজের পিতা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com