সদ্য সংবাদ
Home / আইন আদালত / ফায়ার সার্ভিসে করোনায় আক্রান্ত ১২৮ জন সদস্য

ফায়ার সার্ভিসে করোনায় আক্রান্ত ১২৮ জন সদস্য

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কয়েকজন কর্মকর্তাসহ এ পর্যন্ত ১২৮ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৩২ জন ইতোমধ্যে সুস্থ হয়ে পুনরায় কাজে যোগদান করেছেন।

রবিবার (০৭ জুন) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বাংলানিউজকে এই তথ্য জানান।

তিনি আরো বলেন, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, সাভারসহ বেশ কয়েকটি জেলায় আমাদের সদস্যরা করোনা আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত আক্রান্ত সংখ্যা ১২৮ জন। তবে আক্রান্তদের মধ্যে ঢাকায় সদস্যদের সংখ্যা অনেক বেশি।

তিনি জানান, রূপগঞ্জে একটি স্কুলে করোনায় আক্রান্ত ফায়ার সার্ভিস সদস্যদের জন্য আইসোলেশন সেন্টার করা হয়েছিল। সেটা আমাদের ছেড়ে দিতে হচ্ছে। আমরা নতুন করে পূর্বাঞ্চলে ফায়ার সার্ভিস সদস্যদের কোয়ার্টার প্রস্তুত করা হচ্ছে। সেখানে আনুমানিক ১০০ জন আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে পারবেন।

তিনি আরো জানান, প্রতিদিনই আমাদের ফায়ার সার্ভিস সদস্যরা কোন না কোন কাজে দুর্বার গতিতে ছুটে চলছেন এবং স্বাস্থ্যবিধি মেনে তারা কার্যক্রমে অংশগ্রহণ করছেন। এখনও নিয়ম অনুযায়ী বেশ কয়েকটি জায়গায় জীবাণুনাশক পানি ছিটানোর কাজ করে যাচ্ছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

About bdlawnews

Check Also

চিকিৎসকের পরিচয়পত্র দেখা নিয়ে সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট বদলি

ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. মামুনুর রশীদকে বরিশাল বিভাগে বদলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com