সদ্য সংবাদ
Home / আইন আদালত / ফেনসিডিল-গাঁজাসহ গ্রেফতার দুই কারবারি একদিনের রিমান্ডে

ফেনসিডিল-গাঁজাসহ গ্রেফতার দুই কারবারি একদিনের রিমান্ডে

রাজধানীর মিরপুরের দিয়াবাড়ী এলাকা থেকে ৫৯০ বােতল ফেনসিডিল ও এক কেজি গাঁজাসহ গ্রেফতার দুই মাদককারবারির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন- ঢাকার মাে. মিজান মিয়া (৪১) ও দিনাজপুরের আশরাফুল আলম (২৬)।

রোববার (৭ জুন) তাদের দুইজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। শাহ আলী থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে করা মামলার মূল রহস্য উদঘাটনের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুইয়া একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাহ আলী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (৬ জুন) ভোরে র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর মো. রকিবুল হাসান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে একটি দল রাজধানীর দারুস সালাম থানাধীন দিয়াবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকও। এরপর তাদের বিরুদ্ধে শাহ আলী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, জিজ্ঞাসাবাদে জানা যায়- আটককৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাক থেকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা এনে কৌশলে চাল, পাথর ও সবজিভর্তি ট্রাকে বহন করে রাজধানীর মিরপুরসহ হেমায়েতপুর, সাভার ও বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের কাছ বিক্রয় করে আসছিল।

About bdlawnews

Check Also

সিরাজগ‌ঞ্জের বেলকুচিতে সাটারগানসহ আটক ১জন

‌সিরাজগ‌ঞ্জের বেলকুচিতে সাটারগানসহ আটক ১জন সে‌লিম রেজা: উপ‌জেলার রাজাপুর ইউ‌নিয়‌নের রাজাপুর উত্তরপাড়া থে‌কে ১টি সাটারগান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com