সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / এমপি রনজিত কুমার রায় করোনায় আক্রান্ত
এমপি রনজিত কুমার রায় করোনায় আক্রান্ত

এমপি রনজিত কুমার রায় করোনায় আক্রান্ত

যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (৮ জুন) রাত পৌনে ১২টার দিকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসে। জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা পজিটিভের রিপোর্ট পাওয়ার পর রাত রাত ১টার দিকে রনজিতকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।তিনি জানান, সোমবার রাত পৌনে ১২টার দিকে এমপি রনজিত কুমার রায়ের করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তাৎক্ষণিকভাবে তার পরিবারকে জানানো হয়।এরপর রাতেই  যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলবে।তিনি আরও বলেন, গত কয়েকদিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। সোমবার সকালে তার ও পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। পরিবারের বাকি সদস্যের নেগটিভ রিপোর্ট আসলেও তার পজিটিভ এসেছে।

About bdlawnews

Check Also

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com