সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / বগুড়ায় হাসপাতালের আইসোলেশনে অবসরপ্রাপ্ত ব্যাংকারের মৃত্যু

বগুড়ায় হাসপাতালের আইসোলেশনে অবসরপ্রাপ্ত ব্যাংকারের মৃত্যু

করোনাভাইরাসের আক্রান্তের উপসর্গ বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম সাইদুর রহমান (৬৮)। তিনি জেলার শিবগঞ্জ উপজেলার এম এইচ কলেজ পাড়া এলাকার বাসিন্দা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সাইদুর রহমান করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা জানার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তার লাশ জীবাণুমুক্ত করে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় জানাজা শেষে দাফনের জন্য স্বজনদের কাছে পাঠানো হবে।

সাইদুর রহমানের ছেলে রুহুল আমিন বাবু জানান, তার বাবা ২০০৯ সালে সোনালী ব্যাংক থেকে অবসর গ্রহণ করেন। কয়েকদিন আগে তাদের পরিবারের সদস্যরা জ্বরে আক্রান্ত হন। এক পর্যায়ে সবাই সুস্থও হয়ে যান। তবে মস্তিষ্কে সমস্যাজনিত রোগে আক্রান্ত তার বাবার জ্বর আর ভালো হচ্ছিল না। বাড়িতে কয়েকদিনের চিকিৎসাতেও ভালো না হওয়ায় বুধবার দুপুরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। তবে করোনার সংক্রমণ থাকতে পারে সন্দেহে সেখান থেকে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎিসক ডা. শফিক আমিন কাজল জানান, সাইদুর রহমানকে বুধবার বিকেলে মোহাম্মদ আলী হাসপাতালে আনা হয়।  তার শ্বাসকষ্ট ছিল। বৃহস্পতিবার সকাল থেকে তার শ্বাস কষ্ট বেড়ে যায় এবং সকাল পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com