সদ্য সংবাদ
Home / দেশ জুড়ে / বগুড়ায় নদীতে মাছ ধরতে ডুবে একজনের মৃত্যু

বগুড়ায় নদীতে মাছ ধরতে ডুবে একজনের মৃত্যু

দুই সহোদর নদীতে এক সঙ্গে মাছ ধরতে  নামার পর এক কিশোরের সলিল সমাধি হয়েছে। তবে সৌভাগ্যক্রমে তার ছোট ভাই বেঁচে গেছে। হৃদয়বিদারক ওই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের অনন্তবালা গ্রামে করতোয়া নদীতে। মৃত কিশোরের নাম রাহুল (১৬)। সে ওই গ্রামের রিজু মিয়ার ছেলে। তার ছোট রোহান বেঁচে গেলে বড় ভাইকে হারানোর শোকে সে যেন বাকরুদ্ধ হয়ে পড়েছে।

রায়ননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক আহম্মেদ জানান, রাহুল ও রোহান সকাল ১০টার কিছু পরে বাড়ির সামনে করতোয়া নদীতে মাছ ধরতে নামে। এক পর্যায়ে বড় ভাই রাহুল তলিয়ে যেতে শুরু করলে রোহান তাকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়ে সেও গভীর পানিতে তলিয়ে যায়।

তিনি বলেন, সম্ভবত রোহান তার বড় ভাই রাহুলকে টেনে উপরে তোলার চেষ্টা করছিল। আর তখন রাহুলও বাঁচার জন্য তাকে আঁকড়ে ধরার চেষ্টা করে। আর এতেই রোহানও তলিয়ে যায়। দুই ভাইয়ের তলিয়ে যাওয়া দেখে নদীর পাড়ে থাকা লোকজন ৯৯৯-এ ফোন দেন।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, সকাল সাড়ে ১০টার দিকে ৯৯৯-এর ফোন পেয়ে তারা ঘটনাস্থলে যান। এরপর নদীতে ডুব দিয়ে খোঁজাখুঁজির পর দুই ভাইকে নদীর গভীরে দুই স্থান থেকে উদ্ধার করা হয়। পরে তাদেরকে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজের রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক বড় ভাই রাহুলকে মৃত ঘোষণা করেন। তবে ছোট ভাই রোহান সুস্থ আছে।

About bdlawnews

Check Also

করোনায় আরো ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১০১৪

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com