সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত ট্রাইব্যুনাল-১ এর বিচারকসহ ১৫ জন

কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত ট্রাইব্যুনাল-১ এর বিচারকসহ ১৫ জন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার ও তার গানম্যানসহ জেলা জজ আদালতের ১৫ জন । শুক্রবার রাতে পাওয়া রিপোর্টে তাদের কভিড-১৯ পজিটিভ আসে।

শনিবার (১২ জুন) কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্ত বাকি ১৩ জনের মধ্যে জেলা ও দায়রা জজের অফিস সহকারী, জারীকারক, গানম্যান, হিসাবরক্ষক ও নাইট গার্ড এবং যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের পেশকার, স্টেনো টাইপিস্ট, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের অফিস সহকারী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর গানম্যান রয়েছেন।

গত ৯ জুন কিশোরগঞ্জ জেলায় মোট ২৭৫ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। সেগুলো কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। ২৭৫ জনের নমুনার মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার আংশিকসহ ৭৯ জনের নমুনার রিপোর্ট শুক্রবার রাতে প্রকাশ করা হয়। এই ৭৯ জনের নমুনার মধ্যে ৪২টিই ছিল কিশোরগঞ্জ জেলা জজ কোর্টের।

প্রকাশিত ৭৯ জনের নমুনার ফলাফলে মোট ৩৬ জনের কভিড-১৯ পজেটিভ এসেছে। এর মধ্যে জেলা জজ কোর্টের ৪২ জনের নমুনার মধ্যে ১৫ জনের কভিড-১৯ পজেটিভ এসেছে।

এদিকে, এ রিপোর্ট প্রকাশের পর আদালতের একাধিক সূত্র থেকে জানা যায়, আদালত থেকে ৪২ জনের নমুনা সংগ্রহের দিন কারো কোন লক্ষণ পরিলক্ষিত হয়নি এবং নমুনা সংগ্রহের দিনসহ ৫ দিনেও দেখা যায়নি কারো কোন উপসর্গ ।

About bdlawnews

Check Also

থার্টিফার্স্ট নাইট ঘিরে রাজধানীতে নিরাপত্তা জোরদার

ইংরেজি বছরের শেষ রাত থার্টিফার্স্ট নাইটকে কেন্দ্র করে অপ্রত্যাশিত বা অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর লক্ষ্যে রাজধানীতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com