সদ্য সংবাদ
Home / করোনা ভাইরাস / হবিগঞ্জ ও চট্টগ্রাম দুই আইনজীবীর ক‌রোনা উপসর্গ নি‌য়ে মৃত‌্যু বরন

হবিগঞ্জ ও চট্টগ্রাম দুই আইনজীবীর ক‌রোনা উপসর্গ নি‌য়ে মৃত‌্যু বরন

 বি‌ডি ল নিউজ২৪ ‌ডেস্কঃ   মৃত‌্যু আর মৃত‌্যু সংবাদ লেখ‌তে যে‌য়ে নি‌জে‌কেও যেন সাম‌লে রাখ‌তে পার‌ছি না তবুও আপনা‌দের সংবাদ দেবার জন‌্য খু‌জে বেড়ায় দেশ জু‌ড়ে সংবাদ সংগ্রহের জন‌্য। আজ আমা‌দের মাঝ থে‌কে হা‌রি‌য়ে গেলেন। মোয়াজ্জেম হোসেন

করোনা উপসর্গে মোয়াজ্জেম হোসেন নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। রবিবার (১৪ জুন) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

advocate_moazzem_hossain

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. জামাল মোস্তফা।

তিনি জানান, আমাদের হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে এক আইনজীবী ভর্তি হয়েছিলেন। রোববার বিকেলের দিকে আমাদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

এ‌দি‌কে  আরও জানাযায় যে  করোনা উপসর্গ নিয়ে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মৃত্যুবরণ করেছেন। রোববার সকালে স্বাস্থ্যবিধি অনুযায়ী তাকে দাফন করা হয়েছে।

জানা যায়, বেশ কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছিলেন ওই আইনজীবী। শহরের শ্যমলীর বাসায় তিনি নিজে নিজেই চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার রাতে তার শ্বাসকষ্ট হলে পরিবারের লোকজন হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। এর কিছুক্ষণ পরই তিনি মৃত্যুবরণ করেন। রোববার সকালে সিকান্দরপুর মাদ্রাসা মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা ও পুলিশ উপস্থিত ছিলেন। পরে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

About bdlawnews

Check Also

রোজা রেখে টিকা নিতে বাধা নেই: স্বাস্থ্য অধিদফতর

রোজা রেখে টিকা নিতে কোনও সমস্যা নেই বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। বুধবার ( ১৪ এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com